Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

পানিতে ডুবে জমজ বোন টাপুর-টুপুরের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১২ মার্চ ২০২২ ১৮:০৪

রাজবাড়ী: গোয়ালন্দ উপজেলা পরিষদের পুকুরে গোসল করতে নেমে পানিতে ডুবে টাপুর ও টুপুর (১০) নামে দুই জমজ বোনের মৃত্যু হয়েছে।

শনিবার (১২ মার্চ) দুপুর আড়াইটার দিকে এ ঘটনা ঘটে।

টাপুর ও টুপুর গোয়ালন্দ পৌর এলাকার ইছাক শেখের পাড়ার কাঁচামাল ব্যবসায়ী হোসেন খানের মেয়ে। তবে শিশু দু’টি তাদের নানীর সঙ্গে গোয়ালন্দ উপজেলা পরিষদের পাশে ভাড়া বাসায় বসবাস করতো এবং গোয়ালন্দ মুনস্টার কলেজিয়েট স্কুলে তৃতীয় শ্রেণিতে পড়তো।

প্রতিবেশী খালেক শেখ সারাবাংলাকে জানান, বছর তিনেক আগে টাপুর ও টুপুরের বাবা-মায়ের বিয়ে বিচ্ছেদ হয়। এরপর থেকে তারা দুই বোন গোয়ালন্দ উপজেলা পরিষদের পাশে ভাড়া বাসায় তাদের নানী আন্না বেগমের কাছে থাকে। তাদের মা পুনরায় বিয়ে করে আলাদা থাকতো।

শনিবার দুপুরে দুই বোন স্কুল থেকে বাড়িতে ফিরে উপজেলা পরিষদের পুকুরে গোসল করতে নামে। ওই সময় পুকুরে আর কেউ ছিলো না। তাদের নানী ও স্থানীয়রা তাদের না দেখে চারদিকে খোঁজাখুঁজি করতে থাকে। একপর্যায়ে পুকুরে তাদের মরদেহ ভাসতে দেখা যায়। দ্রুত তাদের উদ্ধার করে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) স্বপন কুমার মজুমদার বলেন, ‘পানিতে ডুবে জমজ দুই বোনের মৃত্যুতে থানায় একটি অপমৃত্যু মামলা করা হয়েছে।’

সারাবাংলা/এমও

জমজ বোন টপ নিউজ টাপুর-টুপুর পানিতে ডুবে মৃত্যু

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর