Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রাজশাহীতে দেয়ালচাপায় শ্রমিকের মৃত্যু, আহত ৪

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১২ মার্চ ২০২২ ১৯:৩৭

রাজশাহী: মহানগরীতে দেয়াল চাপায় এক শ্রমিক নিহত হয়েছেন। শনিবার (১২ মার্চ) দুপুর সোয়া ৩টার দিকে নগরীর ছোটবনগ্রাম কৌটা পুকুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় আরও কয়েকজন শ্রমিক দেয়ালের নিচে চাপা পড়ে আহত হয়েছেন।

নিহত শ্রমিকের নাম রিয়াজুল ইসলাম (৩৫)। তিনি রাজশাহীর গোদাগাড়ী উপজেলার বালিয়াডাইং গ্রামের মাহাতাব আলীর ছেলে। হাসপাতালে চিকিৎসাধীন অন্য চারজন হলেন- কাজেম (২৭), মনজুর (৩৫), এনামুল (৩৫) এবং ফিলিপ (২৮)। গোদাগাড়ীর বালিয়াডাইং গ্রামে তাঁদের বাড়ি।

স্থানীয়রা জানান, ১০-১২ জন শ্রমিক এন্তাজ আলী নামের এক ব্যক্তির একটি পাঁচতলা বাড়ি নির্মাণের জন্য ভিত খোঁড়ার কাজ করছিলেন। তখন গর্তের পাশ থেকে একটি ইটের দেয়াল ও বেশ কিছু ইটের খোয়া ধসে পড়ে ওই গর্তে। এতে শ্রমিকেরা তার নিচে চাপা পড়েন। ঘটনার পর স্থানীয়রা পাঁচজনকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নিয়ে যান। এদের মধ্যে একজনকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

ফায়ার সার্ভিসের রাজশাহী সদর স্টেশনের সহকারী পরিচালক দিদারুল আলম জানান, বেলা সোয়া ৩টায় খবর পেয়েই তারা এসে উদ্ধার তৎপরতা শুরু করেছেন। হাসপাতালে এক শ্রমিকের মরদেহ আছে। ঘটনাস্থলে কতজন শ্রমিক চাপা পড়ে আছেন তা তারা নিশ্চিত নন। উদ্ধার কাজ শেষ হলেই হতাহতের সংখ্যা নিশ্চিত করে বলা যাবে।

সারাবাংলা/এমও

দেয়ালচাপা শ্রমিকের মৃত্যু


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর