Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সিএনজির ধাক্কায় রিকশাচালকের মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট
১৩ মার্চ ২০২২ ১১:২৪

প্রতীকী ছবি

ঢাকা: রাজধানীর এলিফ্যান্ট রোড এলাকায় সিএনজি অটোরিকশার ধাক্কায় ছামিরুল কারী (৩০) নামে ব্যাটারিচালিত অটোরিকশা চালকের মৃত্যু হয়েছে।

শনিবার (১২ মার্চ) দিবাগত রাত পৌনে ৩টার দিকে এলিফ্যান্ট রোড স্টার কাবাব অ্যান্ড রেস্টুরেন্ট এর সামনের রাস্তায় এ দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে রাত ৪টার দিকে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিউমার্কেট থানার উপ-পরিদর্শক (এসআই) মো. রায়হান উদ্দিন জানান, রাতে স্টার কাবাব রেস্টুরেন্টের সামনে বেপরোয়া গতির একটি সিএনজিচালিত অটোরিকশা বিপরীত দিক থেকে আসা ব্যাটারিচালিত অটোরিকশাকে ধাক্কা দেয়। এতে রিকশাচালক গুরুতর আহত হন। পথচারীরা তাকে মুমূর্ষু অবস্থায় হাসপাতালে নিয়ে যায়। রিকশায় কোনো যাত্রী ছিলো কি না তা এখনও জানা যায়নি।

তিনি আরও জানান, দুর্ঘটনার পরপরই সিএনজি অটোরিকশার চালককে আটক করা হয়েছে এবং গাড়িটি জব্দ করা হয়েছে। মৃতদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

জানা গেছে স্ত্রী-পরিবার নিয়ে কামরাঙ্গীরচর ঝাউলাহাটি এলাকায় থাকতো ছামিরুল। তার বাড়ি জামালপুর জেলার বকশীগঞ্জ উপজেলায়। বাবার নাম সোনাহার আলী।

সারাবাংলা/এসএসআর/একেএম


বিজ্ঞাপন
সর্বশেষ

৯০০তম গোলে ইতিহাস গড়লেন রোনালদো
৬ সেপ্টেম্বর ২০২৪ ০৯:০৪

সম্পর্কিত খবর