Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

প্রধানমন্ত্রী হাওর এলাকার মানুষকে খুব ভালবাসেন: পরিকল্পনামন্ত্রী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১৩ মার্চ ২০২২ ১৯:০৮

সুনামগঞ্জ: পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আমি খুব কাছ থেকে দেখেছি। তিনি হাওর এলাকার মানুষকে খুব ভালবাসেন। তিনি সব সময় হাওরের মানুষদের কথা চিন্তা করেন। তার সেই চিন্তা-চেতনা দেখে আমি এই বয়সেও উনার সাথে কাজ করছি।

রোববার (১৩ মার্চ) সুনামগঞ্জ জেলা শিল্পকলা একাডেমির হাসন রাজা মিলনায়তনে দিনব্যাপী সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের প্রতিনিধি সভায় মন্ত্রী এসব কথা বলেন।

বিজ্ঞাপন

পরিকল্পনামন্ত্রী বলেন, ‘একসময় ছিল বাংলাদেশকে মানুষ চিনতো না, দরিদ্র দেশ মনে করত। কিন্তু বর্তমানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে বিশ্বের দরবারে উন্নয়নশীল দেশে হিসেবে পরিচিত করেছেন।’

জেলা আওয়ামী লীগের সভাপতি মতিউর রহমানের সভাপতিত্বে প্রতিনিধি সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন- সাবেক শিক্ষামন্ত্রী ও আ.লীগের প্রেসিডিয়াম সদস্য নুরুল ইসলাম নাহিদ। তিনি বলেন, ‘বাংলাদেশের যা কিছু অর্জন তার সব কিছুই আ.লীগের নেতৃত্বেই এসেছে। আর আ.লীগের তৃর্ণমূলের নেতাকর্মীদের কারণেই হয়েছে। তৃণমূলই হচ্ছে আওয়ামী লীগের মূল শক্তি।’

প্রতিনিধি সভায় বক্তব্য রাখেন- আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ, প্রেসিডিয়াম সদস্য আজিজুস সামাদ ডন, সুনামগঞ্জ-৫ আসনের সাংসদ মুহিবুর রহমান মানিক, সুনামগঞ্জ-১ আসনের সাংসদ মোয়াজ্জেম হোসেন রতন, সিলেট-সুনামগঞ্জ সংরক্ষিত আসনের সাংসদ শামিমা শাহরিয়ার, জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি নুরুল হুদা মুকুট, সাধারণ সম্পাদক ব্যারিস্টার এম এ এনামুল কবির ইমনসহ অন্যরা।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমও

পরিকল্পনামন্ত্রী প্রধানমন্ত্রী সুনামগঞ্জ হাওর এলাকা

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর