Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নেত্রকোনায় স্কুল শিক্ষিকা নিখোঁজ, থানায় জিডি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১৩ মার্চ ২০২২ ২৩:৪৭

নেত্রকোনা: মদনে ওয়াফিয়া আক্তার (৩৬) নামের এক স্কুল শিক্ষিকা ৫ দিন ধরে নিখোঁজ রয়েছেন। তার সন্ধান চেয়ে স্বামী এমদাদ উল্লাহ রাতে মদন থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন।

নিখোঁজ ওয়াফিয়া আক্তার মদন উপজেলার তিয়শ্রী ইউনিয়নের সাহিতপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সহকারী শিক্ষিকা হিসাবে কর্মরত। তিনি উপজেলার ফতেপুর ইউনিয়নের হাসনপুর গ্রামের মুফতি হোসাইন আহম্মদের মেয়ে ও কিশোরগঞ্জের শোলাকিয়া এলাকার এমদাদ উল্লাহর স্ত্রী।

বিজ্ঞাপন

সাধারণ ডায়েরি সূত্রে জানা গেছে, ওয়াফিয়া আক্তার গত ৮ মার্চ নিজ কর্মস্থল সাহিতপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে যান। ওই দিন তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রধান শিক্ষক কামরুল হাসান জানুর সঙ্গে তার তর্ক-বিতর্ক হয়।

এতে প্রধান শিক্ষক কামরুল হাসান জানু, সহকারী শিক্ষিকা নাহিদা আক্তার রেখা, হেভেন আক্তার ও মো. নজরুল ইসলাম যৌথ ভাবে ওয়াফিয়াকে গালমন্দ করে। এরপর দিন থেকেই ওয়াফিয়া আক্তার নিখোঁজ রয়েছে বলে সাধারণ ডায়েরিতে উল্লেখ করা হয়।

সাধারণ ডায়েরিতে আরো উল্লেখ রয়েছে, গত ডিসেম্বর মাসেও প্রধান শিক্ষক ওয়াফিয়া আক্তারকে অকথ্য ভাষায় গালমন্দ করেন। পরে বিষয়টি মদন উপজেলা শিক্ষা কর্মকর্তার বরাবর লিখিতভাবে জানালে বিষয়টির মীমাংসা হয়।

জানতে চাইলে প্রধান শিক্ষক কামরুল হাসান জানু জানান, ওয়াফিয়ার স্বামী থানায় মিথ্যা ডায়েরি করেছেন। গত ৮ মার্চ ওয়াফিয়ার সাথে আমার তর্কবির্তক হয়েছিল। এর পরে রাগে বাড়ি চলে যান। পরে আর স্কুলে না আসায় তাকে অনুপস্থিত দেখানো হচ্ছে।

মদন উপজেলার প্রাথমিক শিক্ষা কর্মকর্তা আবুল হোসেন বলেন, ‘আমি শুনেছি সাহিতপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা ৫ দিন ধরে নিখোঁজ রয়েছে। বিষয়টি গুরুত্ব দিয়ে দেখা হচ্ছে।’

বিজ্ঞাপন

মদন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ ফেরদৌস আলম জানান, স্কুল শিক্ষিকার নিখোঁজের বিষয়ে থানায় একটি সাধারণ ডায়েরি হয়েছে। এ ব্যাপারে আইনগত প্রক্রিয়া অব্যাহত রয়েছে।

সারাবাংলা/এমও

থানায় জিডি নিখোঁজ নেত্রকোনা স্কুল শিক্ষিকা

বিজ্ঞাপন
সর্বশেষ

সিটিকে রুখে দিল নিউক্যাসেল
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:০৮

সম্পর্কিত খবর