Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

গ্রামের পথে হাদিসুরের মরদেহ

স্টাফ করেসপন্ডেন্ট
১৪ মার্চ ২০২২ ১৪:৫৬

ঢাকা: ইউক্রেনে রকেট হামলায় নিহত এমভি বাংলার সমৃদ্ধির থার্ড ইঞ্জিনিয়ার হাদিসুর রহমানের মরদেহ বিমানবন্দরে আনুষ্ঠানিকতা শেষে তার গ্রামের বাড়ি বরগুনার বেতাগীর উদ্দেশ্যে রওয়ানা করেছে।

সোমবার (১৪ মার্চ) দুপুর ১টা ৬ মিনিটে হাদিসুরকে বহনকারী টার্কিস এয়ারলাইন্সের ফ্লাইটটি হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে বলে জানান বিমানবন্দরের নির্বাহী পরিচালক গ্রুপ ক্যাপ্টেন এএইচএম তৌহিদ উল আহসান।

এরপর দুপুর ১টা ১৫ মিনিটের দিকে বিমানবন্দরের ৮ নম্বর গেট (হ্যাঙ্গার গেট) দিয়ে হাদিসুরের মরদেহবাহী গাড়ি বের হয়ে যাত্রা শুরু করে তার গ্রামের বাড়ির উদ্দেশ্যে।

এদিকে হাদিসুরের মরদেহ নিতে বিমানবন্দরে আসেন তার ছোট ভাই গোলাম মাওলা প্রিন্স, চাচা মিজানুর রহমান জীবন, খালা শিরিন আক্তার মমতাজ, খালাতো ভাই সোহাগ হাওলাদার এবং বরগুনা-২ আসনের সংসদ সদস্য শওকত হাচানুর রহমান রিমন।

মরদেহ নিয়ে রওয়ানা হওয়ার আগে বরগুনা-২ আসনের সংসদ সদস্য শওকত হাচানুর রহমান রিমন বলেন, ‘হাদিসুর পরিবারের একমাত্র উপার্জনক্ষম ব্যক্তি ছিলেন। হাদিসুরের মৃত্যুতে শোকের ছায়া শুধু তার পরিবারের নয়, পুরো এলাকাই ছড়িয়ে পড়েছে। আমি খুব শোকাহত। পরিবারের অপূরণীয় ক্ষতি হয়ে গেল। প্রধানমন্ত্রীর নেতৃত্বে যুদ্ধ পরিস্থিতির মধ্যেও দ্রুত মরদেহ দেশে এসেছে। আমার বিশ্বাস, হাদিসুরের পরিবারের জন্য যা কিছু করা দরকার প্রধানমন্ত্রী তা সবই করবেন। আমার পক্ষ থেকে যা করার আমি সেটিও করব।’

এ সময় উপস্থিত ছিলেন হাদিসুরের খালা, ছোট ভাই প্রিন্স, খালাতো ভাই সোহাগ হাওলাদার।

এর আগে, গতকাল হাদিসুরের মরদেহ দেশে আসার কথা ছিল কিন্তু তুরস্কে তুষারের কারণে টার্কিশ এয়ারলাইন্সের ফ্লাইটটি বাতিল হয়।

আরও পড়ুন

হাদিসুরের মরদেহ ঢাকায়
তুষারপাতে ফ্লাইট বাতিল, হাদিসুরের লাশ পৌঁছাতে বিলম্ব
হাদিসুরের ভাইয়ের আহাজারি— আমার পড়ালেখার খরচ কে চালাবে?

 

 

সারাবাংলা/একে

ইউক্রেন টপ নিউজ হাদিসুর


বিজ্ঞাপন
সর্বশেষ

এখনো সালমানকে মিস করেন মৌসুমী
৬ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৩৩

সালমান শাহ্‌কে হারানোর ২৮ বছর
৬ সেপ্টেম্বর ২০২৪ ১৬:৪৪

সম্পর্কিত খবর