Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রুলা’র পুনর্মিলনী অনুষ্ঠিত

সারাবাংলা ডেস্ক
১৪ মার্চ ২০২২ ২১:২৩

ঢাকা: রাজশাহী ইউনিভার্সিটি ল’ অ্যালামনাই  অ্যাসোসিয়েশনের (রুলা) পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে। রোববার (১২ মার্চ) সন্ধ্যায় রাজধানীর শিল্পকলা একাডেমির জাতীয় চিত্রশালা মিলনায়তনে পুনর্মিলনী অনুষ্ঠানে যোগ দেন রুলা সদস্যরা।

পুনর্মিলনী অনুষ্ঠানের সভায় সভাপতিত্ব করেন রুলার সভাপতি অ্যাড. নাহিদ সুলতানা যুথী। সভা সঞ্চালনা করেন রুলার সাধারণ সম্পাদক এম. আশরাফ আলী।

সভাপতির বক্তব্যে নাহিদ সুলতানা যুথি বলেন, দেশের স্বার্থে আইনজীবীদের ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। সকল অপশক্তি রোধে আইনজীবীদের ঐক্যবদ্ধ থাকতে হবে। আমি সকল আইনজীবীদের সমান দৃষ্টিতে দেখি। এ দেশের বিচার বিভাগের উন্নয়ন ও স্বচ্ছতার জন্য জননেত্রী শেখ হাসিনার সরকার অনেক কাজ করেছেন। এজন্য আমি এই সরকারকে ধন্যবাদ জানাই।

তিনি এসময় আসন্ন সুপ্রিম কোর্ট বার অ্যাসোসিয়েশনের নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্যানেলের প্রার্থীদের জন্য ভোট প্রার্থনা করেন।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন রুলার সাবেক সভাপতি মো. রকিবুল হক মিয়া রিপন, মো. আমিনুল হক হেলাল, মো. শাহবাজ হোসেন খান মিল্টন, ঢাকা জেলা বার ইউনিটের সভাপতি মো. কামরুজ্জামান শাহিন, সাধারণ সম্পাদক সুলতান আহমেদসহ সংগঠনটির অন্যান্য সদস্যবৃন্দ।

সারাবাংলা/আইই


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর