Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রাজধানীতে ভাই-বোনকে পুড়িয়ে হত্যাচেষ্টার অভিযোগ

স্টাফ করেসপন্ডেন্ট
১৫ মার্চ ২০২২ ১৮:৩৫

ঢাকা: রাজধানীর আদাবর সুনিবিড় হাউজিং এলাকায় একটি বাসায় ভাই-বোনকে আগুনে পুড়িয়ে হত্যাচেষ্টার অভিযোগ পাওয়া গেছে। দগ্ধ ভাই-বোন হলো, মিতু আক্তার (৯) ও বাপ্পী (৬)।

মঙ্গলবার (১৫ মার্চ) বেলা ১১টার দিকে সুনিবিড় হাউজিং আব্দুল মালেকের বাসায় দ্বিতীয় তলার নিচতলায় ঘটনাটি ঘটে। দগ্ধ অবস্থায় তাদেরকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউট ভর্তি করা হয়েছে।

দগ্ধ বাপ্পী হাসপাতাল পুলিশের কাছে অভিযোগ করে বলে, তার দুলাভাই আলাউদ্দিন তাদের গায়ে কেরোসিন তেল দিয়ে আগুন ধরিয়ে দিয়েছে। তবে কেন আগুন ধরিয়ে দিয়েছে সে বিষয়ে কিছু বলতে পারে নাই।

শিশু বাপ্পী বলে তাদের বাড়ি ভোলা জেলায়, বর্তমানে আদাবর শেখেরটেক এলাকায় মায়ের সঙ্গে থাকে। তার বোন মৌ ও মৌয়ের স্বামী আলাউদ্দিন সুনিবিড় হাউজিংয়ে থাকে। মঙ্গলবার সকালে তাদের দুজনকে দুলাভাই আলাউদ্দিন তার বাসায় নিয়ে আসে। তারপর তাদের গায়ে কেরোসিন তেল ঢেলে আগুন ধরিয়ে দিয়ে পালিয়ে যায়। পরে তারা চিৎকার করতে থাকে।

দগ্ধ দুজনকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসা রাজিব হাওলাদার বলেন, বেলা ১১টার দিকে বাসা থেকে শিশুদের চিৎকার শুনতে পাই। বাসায় গিয়ে দেখতে পাই বাইরে থেকে ছিটকিনি বন্ধ ছিল। পরে দরজা খুলে শিশু দুটির গায়ে আগুন দেখতে পাই। আগুন নিভিয়ে তাদের দুজনকে প্রথমে সোহরাওয়ার্দী হাসপাতালে নেওয়া হয়। সেখান থেকে বার্ন ইনস্টিটিউটে নিয়ে আসা হয়।

রাজিব জানায়, শিশুরা বলেছে তার দুলাভাই আলাউদ্দিন তাদের শরীরে আগুন দিয়েছে। তবে কী কারণে আগুন দিয়েছে তা বলতে পারে নাই।

বার্ন ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা. এসএম আইউব হোসেন জানান, শিশু মিতুর ৯৮ শতাংশ ও আর বাপ্পির ৮ শতাংস দগ্ধ হয়েছে। মিতুর অবস্থা আশঙ্কাজনক।

বিজ্ঞাপন

আদাবর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী শাহেদুজ্জামান জানান, সুনিবিড় হাউজিং এলাকায় দুই শিশুর দগ্ধের ঘটনা জানতে পেরেছি। জানতে পেরেছি শিশু দুটির দুলাভাই তাদের শরীরে আগুন দিয়েছে। বিস্তারিত জানার জন্য ঘটনাস্থলে ও হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে।

সারাবাংলা/এসএসআর/এসএসএ

টপ নিউজ ভাই-বোনকে পুড়িয়ে হত্যাচেষ্টা

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর