Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নিখোঁজের ৭ দিন পর শিক্ষিকা উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১৬ মার্চ ২০২২ ২৩:২৫

নেত্রকোনা: নিখোঁজ হওয়ার ৭ দিন পর মোবাইল ট্রাকিংয়ের মাধ্যমে স্কুল শিক্ষিকা ওয়াফিয়া আক্তারকে উদ্ধার করেছেন স্বজনরা। ওই শিক্ষিকার স্বামী থানায় নিখোঁজ হওয়ার ব্যাপারে সাধারণ ডায়েরি করার পর পুলিশ শিক্ষিকার মোবাইল ট্রাকিং শুরু করে।

ঢাকার রাজারবাগ পুলিশ লাইনস এলাকার একটি ছাত্রী মেস থেকে তাকে উদ্ধার করা হয়। শিক্ষিকা ওয়াফিয়া আক্তার স্বামীর সঙ্গে আছেন বলে ওসি মোহাম্মদ ফেরদৌস আলম মঙ্গলবার (১৫ মার্চ) রাতে নিশ্চিত করেন। তিনি মদন উপজেলার সাইতপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক হিসেবে কর্মরত।

বিজ্ঞাপন

এর আগে, ৮ মার্চ প্রধান শিক্ষক কামরুল হাসান জানুর সঙ্গে ক্লাসের সময়সূচি নিয়ে তর্ক হয়, তারপর থেকেই তিনি নিখোঁজ ছিলেন। পরিবারের লোকজন কোথাও খুঁজে না পেয়ে শনিবার রাতে সাধারণ ডায়েরি করে।

প্রধান শিক্ষক কামরুল হাসান জানু, সহকারী শিক্ষিকা নাহিদা আক্তার রেখা, হেভেন চৌধুরী ও মো. নজরুল ইসলাম একত্রিত হয়ে ওয়াফিয়াকে গালমন্দ করার পরদিন থেকেই ওয়াফিয়া নিখোঁজ হয়েছেন বলে সাধারণ ডায়েরিতে উল্লেখ করা হয়।

ওই শিক্ষিকার বড় ভাই সামিউল হক জানান, তার বোনকে রাজারবাগ এলাকার একটি ছাত্রী মেস থেকে উদ্ধার করা হয়েছে। সে তার স্বামীর সঙ্গে আছে। দীর্ঘদিন যাবত সে হৃদরোগসহ বিভিন্ন রোগে ভুগছে। বর্তমানে ঢাকায় চিকিৎসা নিচ্ছে।

উপজেলা শিক্ষা কর্মকর্তা আবুল হাসেম জানান, শিক্ষিকা ওয়াফিয়া আত্মগোপনে ছিলেন বলে খবর পেয়েছি। এ নিয়ে জেলা শিক্ষা কর্মকর্তার সঙ্গে কথা হয়েছে। এ ব্যাপারে একটি তদন্ত টিম গঠন করে প্রকৃত দোষীর বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

মদন থানার ওসি মোহাম্মদ ফেরদৌস আলম জানান, তার স্বামীর ডায়েরির প্রেক্ষিতে তার মোবাইল ট্রাক করে ঢাকায় অবস্থান শনাক্ত করা হয়।

বিজ্ঞাপন

সারাবাংলা/একেএম

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর