Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সাবেক স্ত্রীর সঙ্গে দেখা করতে গিয়ে গেল প্রাণ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১৭ মার্চ ২০২২ ১৫:৪২

গাইবান্ধা: গাইবান্ধার খোলাহাটিতে সাবেক শ্বশুর বাড়িতে তালাক দেওয়া স্ত্রীর সঙ্গে দেখা করতে গিয়েছিলেন সাখাওয়াত হোসেন। টের পেয়ে সাবেক স্ত্রীর স্বামী ও অন্যরা ডাকাত পড়েছে বলে চিৎকার করলে গ্রামবাসী লাঠিসোটা নিয়ে মারধর করলে সাখাওয়াত প্রাণ হারিয়েছেন।

বুধবার (১৬ মার্চ) দিবাগত গভীর রাতে গাইবান্ধা সদর উপজেলার খোলাহাটি ইউনিয়নের দক্ষিণ আনালের তাড়ি গ্রামে এ ঘটনা ঘটেছে। এ ঘটনায় জড়িত সন্দেহে সাখাওয়াতের সাবেক স্ত্রী শিউলী বেগম ও তার বর্তমান স্বামী বায়োজিদকে আটক করেছে পুলিশ।

বিজ্ঞাপন

স্থানীয়দের বরাত দিয়ে গাইবান্ধা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদুর রহমান বলেন, গাইবান্ধা শহরের সরকার পাড়ার বাসিন্দা আব্দুর রাজ্জাকের ছেলে সাখাওয়াত হোসেনের সঙ্গে দুই বছর আগে বিয়ে হয় আনালেরতাড়ি গ্রামের সৈয়দ আলীর মেয়ে শিউলী বেগমের। বিয়ের পর দু’জনের মধ্যে মনোমালিন্য হলে এক পর্যায়ে বিচ্ছেদ ঘটে। পরে একই গ্রামের বায়োজিদ ইসলামের সঙ্গে শিউলির বিয়ে হয়।

স্থানীয়রা বলছেন, বায়োজিদের সঙ্গে বিয়ে হলেও একসময় ফের সাবেক স্বামী সাখাওয়াতের সম্পর্ক গড়ে ওঠে শিউলীর। বুধবার রাতে সাখাওয়াত গোপনে দেখা করতে যান শিউলির সঙ্গে। শিউলীর স্বামী বায়োজিদ ইসলাম ও তার স্বজনরা ঘরে কারও উপস্থিতি টের পেয়ে ডাকাত পড়েছে বলে চিৎকার করতে থাকেন। এসময় গ্রামবাসী লাঠিসোটা নিয়ে সাখাওয়াতকে মারধর করতে থাকেন।

ওসি মাসুদুর বলেন, মারধরে গুরুতর অসুস্থ হয়ে পড়লে সাখাওয়াতকে গাইবান্ধা হাসপাতালে রেখে পালিয়ে যান শিউলি ও তার স্বজনরা। কিছুক্ষণ পর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সাখাওয়াত মারা যান। এ ঘটনায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/টিআর

মারধরে নিহত

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর