Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘বঙ্গবন্ধুর জন্য মায়া কান্না করি, অন্তরে ধারণ করি না’

সারাবাংলা ডেস্ক
১৭ মার্চ ২০২২ ১৯:২১

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, আমরা অনেকেই বঙ্গবন্ধুর জন্য মায়া কান্না করি, কিন্তু তাকে অন্তরে ধারণ করি না। আমরা বক্তৃতায় খুব সুন্দর কথা বলি, অনেক ভালো পরামর্শ, উপদেশ দিই, কিন্তু নিজে করি না। এই মানসিকতার পরিবর্তন করতে হবে।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিবসে বৃহস্পতিবার (১৭ মার্চ) সকালে নগর আওয়ামী লীগের আলোচনা সভায় নাছির এসব কথা বলেন।

বিজ্ঞাপন

আ জ ম নাছির উদ্দীন আরও বলেন, ‘যে মানের বীজ রোপণ করা হবে ফলও হবে সেই মানের। বঙ্গবন্ধু গুণগত মানসম্পন্ন বীজ বপন করেছিলেন, তাই ফলন হিসেবে বাংলাদেশের স্বাধীনতা পাওয়া সম্ভব হয়েছিল। আর এখন আমরা একে অপরকে ঘায়েল করি। অহেতুক চরিত্রহনন করি। অথচ আমাদের রাজনৈতিক প্রতিপক্ষের বিরুদ্ধে আমরা ততটা সরব নই। ফলে সংগঠন ক্ষতিগ্রস্থ হবে এবং হয়েছেও। আমাদের মনে রাখতে হবে, আমরা কোনো ব্যক্তির অনুসারী নই, আমরা বঙ্গবন্ধু ও শেখ হাসিনার অনুসারী।’

নগরীর থিয়েটার ইনস্টিটিউটে নগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দীন চৌধুরীর সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদের সঞ্চালনায় আলোচনা সভায় আরও বক্তব্য দেন সহ-সভাপতি নঈম উদ্দিন চৌধুরী, ইব্রাহিম হোসেন চৌদুরী বাবুল, আলতাফ হোসেন চৌধুরী বাচ্চু, যুগ্ম সাধারণ সম্পাদক বদিউল আলম, কোষাধ্যক্ষ আবদুচ ছালাম, তথ্য ও গবেষণা সম্পাদক চন্দন ধর, ধর্ম সম্পাদক হাজী জহুর আহমদ, নির্বাহী সদস্য আবুল মনসুর।

বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস উপলক্ষে এদিন সকালে নগরীর দারুল ফজল মার্কেটের দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয় এবং বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে মাল্যদান করেন নেতাকর্মীরা।

বিজ্ঞাপন

সারাবাংলা/আরডি/পিটিএম

জন্মদিন বঙ্গবন্ধু

বিজ্ঞাপন
সর্বশেষ

ইনজুরিতে মৌসুম শেষ রদ্রির
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১০:২৮

সম্পর্কিত খবর