Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

২ শিশুকে পুড়িয়ে হত্যার চেষ্টা: আসামির দোষ স্বীকার

স্টাফ করেসপন্ডেন্ট
১৭ মার্চ ২০২২ ১৯:৩৪

ফাইল ছবি

ঢাকা: রাজধানীর আদাবরে দুই ভাইবোনকে ঘরে আটকে কেরোসিন দিয়ে পুড়িয়ে হত্যাচেষ্টার অভিযোগে গ্রেফতার আলাউদ্দিন আদালতে দোষ স্বীকার করে জবানবন্দি দিয়েছে।

বৃহস্পতিবার (১৭ মার্চ) বিকেলে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মাহবুব আহমেদ আসামির জবানবন্দি রেকর্ড করেন। এরপর তাকে কারাগারে পাঠানো হয়।

এদিন মামলাটির তদন্ত কর্মকর্তা আদাবর থানার সাব-ইন্সপেক্টর আব্দুল মোমিন আসামিকে আদালতে হাজির করেন। এরপর আসামি স্বেচ্ছায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিতে সম্মত হওয়ায় তা রেকর্ড করার আবেদন করেন তদন্ত কর্মকর্তা।

জানা গেছে, পেশায় রিকশাচালক আলাউদ্দিনের দুই স্ত্রী। পোশাককর্মী বড় স্ত্রীকে নিয়ে সুনিবিড় হাউজিংয়ে একটি ঘর ভাড়া নিয়ে থাকেন তিনি। দ্বিতীয় স্ত্রী মৌ থাকেন কাছাকছি আরেকটি ঘরে, তিনিও পোশাককর্মী।

অগ্নিদগ্ধ শিশু দুটি মৌয়ের ছোট দুই ভাই-বোন। তাদের নিয়ে মৌয়ের কাছেই আরেক ঘরে থাকেন তাদের মা। পরকীয়া সম্পর্কের সন্দেহে স্ত্রীকে ‘শিক্ষা দিতেই’ তার ছোট দুই ভাই-বোনকে ভগ্নিপতি আলাউদ্দিন ‘আগুনে পুড়িয়ে হত্যার চেষ্টা’ করেন বলে পুলিশ জানায়।

ঢাকার আদাবরে সুনিবিড় হাউজিংয়ের একটি বাসা থেকে গত ১৫ মার্চ মিতু (১০) ও বাপ্পিকে (৫) অগ্নিদগ্ধ অবস্থায় উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়। মিতুর শরীরের ৯৮ শতাংশ পুড়ে গেছে, তার অবস্থা আশঙ্কাজনক। আর বাপ্পির দুই হাতসহ শরীরের ৮ শতাংশ পুড়েছে বলে চিকিৎসকেরা জানিয়েছেন।

গত ১৫ মার্চ মধ্যরাতে সাভার থেকে আলাউদ্দিনকে গ্রেফতার করে পুলিশ।

সারাবাংলা/এআই/পিটিএম

আগুনি পুড়িয়ে মারা চেষ্টা আসামির দোষ স্বীকার

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর