Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বাজার পরিস্থিতি স্থিতিশীল হবে শিগগিরই: হানিফ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১৮ মার্চ ২০২২ ১৫:৪৩

কুষ্টিয়া: দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে সরকার যথেষ্ট পদক্ষেপ নিয়েছে বলে জানিয়েছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ।

তিনি বলেন, দ্রব্যমূল্য পরিস্থিতি নিয়ে সরকার যথেষ্ট উদ্বিগ্ন। সরকার প্রয়োজনীয় সব পদক্ষেপ নিয়েছে। আমাদের বিশ্বাস, বর্তমানে যে অস্থিতিশিল অবস্থা বাজারে দেখা যাচ্ছে, এটি থাকবে না। খুব শিগগিরই বাজার পরিস্থিতি স্থিতিশীল হয়ে যাবে।

শুক্রবার (১৮ মার্চ) সকালে কুষ্টিয়া শহরের পিটিআই রোডের নিজ বাসভবনে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি। দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে ব্যর্থ হয়ে সরকার শুধু অস্ত্রের জোরে ক্ষমতায় টিকে আছে— বিএনপি নেতাদের এমন বক্তব্যের পরিপ্রেক্ষিতে হানিফ বাজার পরিস্থিতি সরকারের উদ্যোগের কথা তুলে ধরেন।

মাহবুবউল আলম হানিফ বলেন, কিছু ব্যক্তি অসাধু চিন্তা-চেতনা নিয়ে দ্রব্যমূল্য মজুতের চেষ্টা করেছিল। এমন বেশকিছু ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে। মনিটরিং টিম দিয়ে মার্কেট সুপারভাইজ করা হচ্ছে। ভোজ্যতেলসহ অনেক পণ্য সামগ্রী জব্দও করা হয়েছে। তাতে দেখা যাচ্ছে— বাজার ধীরে ধীরে কিছুটা নিয়ন্ত্রণের মধ্যে চলে আসছে।

বিএনপি নেতাদের প্রসঙ্গে আওয়ামী লীগের এই যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, বিএনপি নেতারা আসলে দিশেহারা হয়ে গেছে। মানসিকভাবে এরা অনেকেই এখন ভরসাম্য হারিয়ে ফেলছে বলে মনে হয়। তাদের কথাবার্তা অসংলগ্নতা দেখলেই এটি বোঝা যায়। বিএনপি রাষ্ট্রক্ষমতায় থাকা অবস্থায় তাদের যে সীমাহীন ব্যর্থতা ছিল, বিএনপি নেতাদের যে সীমাহীন দুর্নীতি ছিল, সেসব দুর্নীতি-অপকর্মের কারণেই আজ তারা জনবিছিন্ন হয়ে গেছে।

হানিফ আরও বলেন, বিরোধী দলে থাকা অবস্থায়ও বিএনপি যে সন্ত্রাস-নাশকতামূলক কর্মকাণ্ড করেছে, ধ্বংসাত্মক কর্মকাণ্ড করেছে, সেসব কারণেও আজ তারা জনগণের থেকে আলাদা হয়ে গেছে। বিচ্ছিন্নতার কারণে তারা বিভিন্ন ইস্যু তৈরির করার চেষ্টা করলেও সফল হচ্ছে না।

বিজ্ঞাপন

তিনি বলেন, এখন বিএনপি নেতাদের মধ্যে হতাশা ভর করছে। এই হতাশা থেকে তারা অসংলগ্ন কথাবার্তা বলছে। কিন্তু জনগণ তাদের কথাবার্তা খুব একটা গুরুত্বও দিচ্ছে না, জনগণ তাদের কথাবার্তা আমলেও নিচ্ছে না।

কুষ্টিয়া ৪-আসনের সংসদ সদস্য ব্যারিস্টার সেলিম আলতাফ জজসহ জেলা আওয়ামী লীগের নেতারা এসময় উপস্থিত ছিলেন।

সারাবাংলা/টিআর

টপ নিউজ দ্রব্যমূল্য মাহবুবউল আলম হানিফ

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর