Friday 11 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ছিনতাইকারীর ছুরিকাঘাতে ওষুধ কোম্পানির প্রতিনিধি নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১৮ মার্চ ২০২২ ১৭:৫৭

নেত্রকোনা: নেত্রকোনার মদনে ছিনতাইকারীর ছুরিকাঘাতে ওষুধ কোম্পানির বিক্রয় প্রতিনিধি দেওয়ান খসরুন ইয়ার চৌধুরী (৬০) নিহত হয়েছেন। বৃহস্পতিবার রাত ১২টার দিকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে তিনি মারা যান।

শুক্রবার (১৮ মার্চ) দুপুরে এ তথ্য নিশ্চিত করেছেন নিহতের ভগ্নিপতি সাবেক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবদুস সালাম খান ছদ্দু। নিহত দেওয়ান খসরু ইয়ার চৌধুরী উপজেলার ফতেপুর ইউনিয়নের ফতেপুর গ্রামের মৃত দেওয়ান মুশফিক ইয়ার চৌধুরীর ছেলে। তিনি ড্রাগ ইন্টারন্যাশানাল ওষুধ কোম্পানির এসআর পদে মদন উপজেলায় কর্মরত ছিলেন।

বিজ্ঞাপন

জানা যায়, গত ৬ মার্চ রাত আনুমানিক ১২টার দিকে উপজেলার বিভিন্ন ওষুধ ফার্মেসি থেকে কোম্পানির টাকা সংগ্রহ করে জাহাঙ্গীরপুর সেন্টারের আশকিপাড়ায় তার নিজ বাসায় প্রবেশ করার সময় ছিনতাইকারীর কবলে পড়েন দেওয়ান খসরু। ছিনতাইকারীরদের সঙ্গে তার ধস্তাধস্তি হয়। একপর্যায়ে তার চিৎকারে পরিবারের লোকজন ছুটে এলে ছিনতাইকারীরা তার পেটে ছুরিকাঘাত করে পালিয়ে যায়।

পরিবারের লোকজন তাৎক্ষণিক তাকে মদন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। সেখানে ১২দিন চিকিৎসার পর বৃহস্পতিবার রাতে তিনি মারা যান।

এ ঘটনায় কোর্টভবন এলাকার ভাড়াটিয়া আটপাড়া উপজেলার কুলশ্রী গ্রামের শামছু মিয়ার ছেলে রাজমিস্ত্রী কবির মিয়াকে বাদী পক্ষের লোকজন ১০ মার্চ বাসা থেকে আটক করে পুলিশে সোপর্দ করেছে। ওই দিন নিহতের স্ত্রী হাফছা আক্তার কবির মিয়াসহ অজ্ঞাত আরও ২-৩ জনকে আসামি করে একটি মামলা দায়ের করলে এ মামলায় কবিরকে গ্রেফতার দেখায় পুলিশ।

বিজ্ঞাপন

মদন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ফেরদৌস আলম জানান, এ ঘটনায় নিহতের স্ত্রী একটি ছিনতাইয়ের মামলা দায়ের করেছেন। কবির মিয়াকে জেল হাজতে পাঠানো হয়েছে। ওষুধ কোম্পানির প্রতিনিধি মারা যাওয়ায় এ মামলাটি হত্যা মামলায় রূপান্তরিত হবে।

সারাবাংলা/এমও

ওষুধ কোম্পানি ছিনতাইকারী প্রতিনিধি নিহত

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর