Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নিখোঁজের ৪ দিন পর মাদরাসাছাত্রের অর্ধগলিত মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২০ মার্চ ২০২২ ১৭:১৩

মুন্সীগঞ্জ: মুন্সীগঞ্জের শ্রীনগরে নিখোঁজের চার দিন পর রাকিব হোসেন (১৩) নামের এক মাদরাসাছাত্রের অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গত ১৫ মার্চ লস্করপুর আজিজিয়া দারুল উলুম মাদরাসা থেকে হেফজ বিভাগের শিক্ষার্থী রাকিব নিখোঁজ হয়েছিল।

রোববার (২০ মার্চ) শ্রীনগর উপজেলার কেয়টখালী এলাকায় নির্মাণাধীন রেল লাইনের পাশের একটি ঘাস ক্ষেত থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

রাকিবের পরিবার বলছে, ১৫ মার্চ অনেক খোঁজাখুঁজি করেও রাকিবের কোনো সন্ধান পায়নি তার পরিবার। সে রাতেই মা-বাবা শ্রীনগর থানায় ছেলে নিখোঁজ হওয়ার অভিযোগে সাধারণ ডায়েরি (জিডি) করেন। এর মধ্যে আজ রোববার সকালে কেয়টখালী এলাকায় এক কিশোরের অর্ধগলিত মরদেহ দেখে স্থানীয়রা জাতীয় জরুরি সেবা নম্বর ৯৯৯-এ ফোন দেয়। পরে শ্রীনগর থানা পুলিশ মরদেহটি উদ্ধার করে।

রাকিব হাঁসাড়া ইউনয়িনরে লস্করপুর চকেরবাড়ি গ্রামের মোশারফ হোসনের ছেলে। তার দুই ছেলে ও এক মেয়ের মধ্যে রাকিব দ্বিতীয় সন্তান।

শ্রীনগর থানার উপপরিদর্শক (এসআই) আপন মজুমদার বলেন, স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে আমরা গিয়ে মরদেহটি উদ্ধার করেছি। মাদরাসায় পরিহিত পাঞ্জাবি দেখে রাকিবের স্বজনরা মরদেহটি শনাক্ত করেছেন।

জানতে চাইলে শ্রীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আমিনুল ইসলাম বলেন, মরদেহটি ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

সারাবাংলা/টিআর

অর্ধগলিত মরদেহ উদ্ধার মাদরাসা শিক্ষার্থী

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর