Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

লালমনিরহাট বাস টার্মিনালে বীর মুক্তিযোদ্ধার ওপর হামলা

ডি‌স্ট্রিক করেসপন্ডেন্ট
২০ মার্চ ২০২২ ১৮:০১

লালম‌নিরহাট: লালমনিরহাট জেলা বাস মিনিবাস শ্রমিক ইউনিয়নের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আমিরুল ইসলামের ওপর হামলার ঘটনা ঘটেছে। রোববার (২০ মার্চ) সকালে লালমনিরহাট কেন্দ্রীয় বাস টার্মিনাল এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, রোববার সকাল ১১টায় বাস মিনিবাস শ্রমিক ইউনিয়নের সভাপতি আমিরুল ইসলাম কেন্দ্রীয় বাস টার্মিনালে আসার কিছুক্ষণ পরেই কয়েকটি মোটরসাইকেলযোগে বিপরীত গ্রুপের ১০-১৫ জন শ্রমিক এসে তার উপর হামলা করে। এরপর স্থানীয় শ্রমিকরা বাধা দিলে তারা পালিয়ে যায়।

বিজ্ঞাপন

এর কিছুক্ষণ পর বীর মুক্তিযোদ্ধা আমিরুল ইসলামের সমর্থিত শ্রমিকরা ঘটনাস্থলে আসেন এবং বাস মিনিবাস শ্রমিক ইউনিয়নের কোষাধক্ষ্য আনোয়ার হোসেন দুলুর সমর্থিত শ্রমিকরাও ঘটনাস্থলে এলে পরিস্থিতি উত্তপ্ত হয়। দুই পক্ষের বাকবিতণ্ডার পরে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। তাৎক্ষণিক সদর থানা পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে নেয়।

বাস মিনিবাস শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক বুলবুল আহমেদ বলেন, ‘পূর্বঘোষিত কর্মসূচি অনুযায়ী স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে সোমবার মিলাদ মাহফিল ও আলোচনা সভার আয়োজন করা হয়েছে। এজন্য আজ শ্রমিকদের সঙ্গে আলোচনা করতে সংগঠনের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আমিরুল ইসলাম কেন্দ্রীয় বাস টার্মিনালে আসেন। এরপরই সংগঠনের কোষাধ্যক্ষ দুলু বহিরাগত সন্ত্রাসীদের নিয়ে এসে আমিরুল ভাইয়ের উপর হামলা করে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।’

এ বিষয়ে বাস মিনিবাস শ্রমিক ইউনিয়নের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আমিরুল ইসলাম ও কোষাধ্যক্ষ আনোয়ার হোসেন দুলুর সাথে মোবাইল ফেনে যোগাযোগ করার চেষ্টা করে পাওয়া যায়নি।

বিজ্ঞাপন

লালমনিরহাট সদর থানার পরিদর্শক (তদন্ত) শহিদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘শ্রমিকদের দুই গ্রুপের কেউ এখনও অভিযোগ দেননি। অভিযোগ পেলে তদন্ত করে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।’

সারাবাংলা/এমও

জেলা বাস মিনিবাস শ্রমিক ইউনিয়ন টপ নিউজ বীর মুক্তিযোদ্ধা লালমনিরহাট লালমনিরহাট বাস টার্মিনাল

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর