Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

চট্টগ্রামে একদিন পর খালে আরেক লাশ

স্পেশাল করেসপন্ডেন্ট
২০ মার্চ ২০২২ ১৭:৪৭

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রামে কর্ণফুলী নদীর সঙ্গে যুক্ত শিকলবাহা খাল থেকে একদিনের ব্যবধানে আরও এক লাশ উদ্ধার করেছে নৌপুলিশ। আনুমানিক ৪০ বছর বয়সী ওই ব্যক্তিরও নাম-পরিচয় জানতে পারেনি পুলিশ।

রোববার (২০ মার্চ) দুপুরে পটিয়া উপজেলার কালারপোল ব্রিজের দক্ষিণে খালে ভাসমান অবস্থায় লাশটি উদ্ধার করা হয়েছে বলে নৌপুলিশের সদরঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ বি এম মিজানুর রহমান জানিয়েছেন।

বিজ্ঞাপন

তিনি জানান, স্থানীয়রা খালে লাশ ভাসতে দেখে ‍পুলিশকে খবর দিলে ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করা হয়। মৃত ব্যক্তির পরনে লুঙ্গি ও খয়েরি রঙের ফুলহাতা শার্ট আছে। লাশের সুরতহালে কোনো ধরনের আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। তবে তার মৃত্যু আরও দুয়েকদিন আগে হয়েছে বলে পুলিশের ধারণা।

এর আগে, শনিবার (১৯ মার্চ) ভোরে বঙ্গোপসাগরে চট্টগ্রাম বন্দরের বহির্নোঙরে সিমেন্ট ক্লিংকারবোঝাই আবুল খায়ের গ্রুপের একটি জাহাজ ডুবে কয়েকজন নিখোঁজ আছেন। তাদের কারও লাশ কি না— জানতে চাইলে ওসি মিজানুর রহমান বলেন, ‘ডুবে যাওয়া জাহাজের মালিকপক্ষের লোকজন এসেছিলেন। নিখোঁজ কারও লাশ এটি নয় বলে তারা জানিয়েছেন।’

এর আগে, শনিবার দুপুরে পটিয়া উপজেলার কোলাগাঁও ইউনিয়নের ভেল্লাপাড়া ব্রিজ সংলগ্ন এলাকায় শিকলবাহা খাল থেকে এক তরুণের লাশ উদ্ধার করে পুলিশ। ২৪ ঘণ্টা পরও লাশের পরিচয় শনাক্ত করতে পারেনি পুলিশ।

সারাবাংলা/আরডি/টিআর

মরদেহ উদ্ধার শিকলবাহা খাল

বিজ্ঞাপন
সর্বশেষ

দশম গ্রেড দাবি করায় ৬৪ অডিটরকে বদলি
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৩৫

সম্পর্কিত খবর