Monday 30 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘কার্ডে পণ্য বিক্রির ফলে অনিয়মের সুযোগ থাকবে না’

সারাবাংলা ডেস্ক
২০ মার্চ ২০২২ ১৮:১৫

চট্টগ্রাম ব্যুরো: ফ্যামিলি কার্ডের মাধ্যমে ন্যায্য মূল্যে পণ্য বিক্রির ফলে কোনো ধরনের অনিয়মের অভিযোগের সুযোগ থাকছে না বলে মন্তব্য করেছেন শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল।

রোববার (২০ মার্চ) সকালে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত জহুর হকার্স মার্কেট পরিদর্শনে গিয়ে উপমন্ত্রী একথা বলেন। স্থানীয় সংসদ সদস্য হিসেবে তিনি ক্ষতিগ্রস্ত দোকানিদের আর্থিক সহায়তা দেন।

এসময় সমবেতদের মাঝে বক্তব্য রাখতে গিয়ে উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল বলেন, ‘সারাদেশে কার্ডের মাধ্যমে ন্যায্য মূল্যে টিসিবির ভোগ্যপণ্য বিক্রি শুরু হয়েছে। চট্টগ্রামে সোয়া পাঁচ লাখের বেশি পরিবার কার্ড পেয়েছে। টিসিবির পণ্য এক ব্যক্তি একাধিকবার কেনা কিংবা টিসিবির ডিলাররা গ্রাহকদের পণ্য না দিয়ে বাইরে বিক্রি করে দেওয়া— এ ধরনের নানা অনিয়মের অভিযোগ পাওয়া যাচ্ছিল। কার্ডের মাধ্যমে পণ্য বিক্রির ফলে অনিয়মের অভিযোগ করার সুযোগ আর থাকল না।’

চট্টগ্রাম নগর আওয়ামী লীগের উপদফতর সম্পাদক কাউন্সিলর জহরলাল হাজারী, কাউন্সিলর পুলক খাস্তগীর ও রুমকি সেনগুপ্ত, নগর যুবলীগের সদস্য হেলাল উদ্দিন, ওয়ার্ড আওয়ামী লীগ নেতা মহিউদ্দিন শাহ উপমন্ত্রীর সঙ্গে ছিলেন।

সারাবাংলা/আরডি/টিআর

ক্ষতিগ্রস্ত দোকানিদের আর্থিক সহায়তা মহিবুল হাসান চৌধুরী নওফেল

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর