Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ফুটপাত দখল নিয়ে দু’পক্ষের সংঘর্ষে তরুণ নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২১ মার্চ ২০২২ ২২:৫৯

রাজশাহী: রাজশাহীতে ফুটপাত দখল করাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে এক তরুণ নিহত হয়েছেন। সংঘর্ষে আহত হয়েছেন আরও এক জন।

সোমবার (২১ মার্চ) রাত পৌনে ৮টার দিকে রাজশাহী নিউমার্কেট এলাকায় এ ঘটনা ঘটে। সংঘর্ষে নিহত তরুণের নাম রিয়াজুল ইসলাম (২৩)। নিউমার্কেট সংলগ্ন ষষ্ঠীতলা এলাকায় তার বাড়ি। বাবার নাম মধু মিয়া। এ ঘটনায় আহত মো. রিংকুর (২৩) বাড়িও একই এলাকায়।

সংঘর্ষের পর দু’জনকেই রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এ সময় কর্তব্যরত চিকিৎসক রিয়াজুলকে মৃত ঘোষণা করেন। আহত রিংকু হাসপাতালের ৪ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন। হাসপাতাল বক্স পুলিশ এ তথ্য জানিয়েছে।

পুলিশ বক্সে দায়িত্বরত এক কনস্টেবল জানান, নিহত রিয়াজুলের মাথায় গুরুতর আঘাত দেখা গেছে। রড বা লাঠিসোটার আঘাত হতে পারে সেটি। হাতে জখম আছে। সেগুলো ছুরির আঘাত হতে পারে। আর আহত রিংকুর শরীরে কাটা জখম আছে। তিনি ছুরিকাঘাতে আহত হয়েছেন বলে তার স্বজনেরা পুলিশকে জানিয়েছেন।

স্থানীয়রা জানিয়েছেন, নিউমার্কেটের সামনে ফুটপাতে দোকান বসানোকে কেন্দ্র করে রিয়াজুল ও রনির এলাকারই অন্য দুই তরুণের সঙ্গে বিরোধ চলে আসছিল। এই বিরোধের জের ধরেই সন্ধ্যার পর সংঘর্ষে জড়ায় দুই পক্ষ। এতে এই হতাহতের ঘটনা ঘটে। ঘটনার পর এলাকায় উত্তেজনা বিরাজ করছে। পুলিশ অবস্থান নিয়েছে।

নগরীর বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম বলেন, নিহত রিয়াজুলের মরদেহ মর্গে রাখা আছে। এ ঘটনায় জড়িতদের আটকের চেষ্টা চলছে।

সারাবাংলা/টিআর

দুই পক্ষের সংঘর্ষ ফুটপাত দখল সংঘর্ষে নিহত


বিজ্ঞাপন
সর্বশেষ

আইভরি কোস্টে সড়ক দুর্ঘটনায় নিহত ১৩
৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৪০

সম্পর্কিত খবর