Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মহিমাগঞ্জে ইউপি চেয়ারম্যান হলেন আনোয়ারুল ইসলাম

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২১ মার্চ ২০২২ ২৩:০৮

গাইবান্ধা: গত বছরের ২৬ ডিসেম্বর অনুষ্ঠিত চতুর্থ ধাপের ইউপি নির্বাচনে অনিয়মের অভিযোগে গোবিন্দগঞ্জের মহিমাগঞ্জ ইউনিয়নের ফলাফল বাতিল করা কেন্দ্রে পুনরায় ভোট নেওয়া হয়েছে। পুনরায় ভোটগ্রহণ শেষে ফের ইউপি চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন চশমা প্রতীকের প্রার্থী আনোয়ারুল ইসলাম প্রধান।

সোমবার (২১ মার্চ) রাত ৮টায় রিটার্নিং অফিসার রেজা ই মাহমুদ বেসরকারিভাবে নির্বাচনে ফলাফল ঘোষণা করেন। এদিন সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত একটানা ভোট নেওয়া হয় এই কেন্দ্রে।

এর আগে, প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের অভিযোগের পরিপ্রেক্ষিতে নির্বাচন কমিশন মহিমাগঞ্জ ইউনিয়নের দুই নম্বর ওয়ার্ডের শিংজানি সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের ফলাফল বাতিল করে। সোমবার সকাল থেকে দিনব্যাপী এই কেন্দ্রে ভোট অনুষ্ঠিত হয়। এসময় কেন্দ্রের বাইরে বিচ্ছিন্ন সংঘর্ষে দু’জনের আহত হওয়ার তথ্য পাওয়া গেছে।

এই কেন্দ্রে স্বতন্ত্র প্রার্থী চশমা প্রতীকের আনোয়ারুল ইসলাম প্রধান দুই হাজার ১৪৭ ভোটসহ মোট সাত হাজার ১৫৭ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী আনারস প্রতীকের গোলাম কাদির মিঠু এই কেন্দ্রে ৬৯৯ ভোটসহ মোট পেয়েছেন ছয় হাজার ৭৬০ ভোট।

কেন্দ্রটিতে তিন হাজার ৬৪৩ জন ভোটারের মধ্যে দুই ৯০২ জন ভোটার ভোট দিয়েছেন। এর মধ্যে বাতিল হয়েছে আটটি ভোট।

সারাবাংলা/টিআর

আনোয়ারুল ইসলাম প্রধান ইউপি চেয়ারমান মহিমাগঞ্জ ইউপি


বিজ্ঞাপন
সর্বশেষ

ভূতের গলির বাসায় মিলল বৃদ্ধের মরদেহ
৮ সেপ্টেম্বর ২০২৪ ১১:০০

সম্পর্কিত খবর