Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বিএনপি নেতারা উন্নয়ন চোখে দেখে না: হানিফ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২১ মার্চ ২০২২ ২৩:১৭

রাঙ্গামাটি: দেশের অনেক উন্নয়ন হলেও বিএনপি নেতাদের সেসব উন্নয়ন চোখে পড়ছে না বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ।

তিনি বলেন, দেশের বিজার্ভ বেড়েছে। মানুষের মাথাপিছু আয় বেড়েছে। পারমাণবিক বিদ্যুৎকেন্দ্র স্থাপন করে বিশ্বের দশম দেশ এখন বাংলাদেশ। নিজস্ব অর্থায়নে পদ্মাসেতু, বঙ্গবন্ধু টানেল, মেট্রোরেলের মতো উন্নয়ন কাজ চলছে। তবুও বিএনপি নেতারা চোখে উন্নয়ন দেখেন না। তারা প্রতিনিয়ন উন্নয়ন নিয়ে মিথ্যাচার করে যাচ্ছেন।

সোমবার (২১ মার্চ) দুপুরে রাঙ্গামাটি জেলা আওয়ামী লীগ আয়োজিত তৃণমূল প্রতিনিধি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এদিন সকালে রাঙ্গামাটি ক্ষুদ্র নৃগোষ্ঠীর সাংস্কৃতিক ইনস্টিটিউট প্রাঙ্গণে জেলা আওয়ামী লীগের সভাপতি দীপংকর তালুকদারের সভাপতিত্বে প্রতিনিধি সভায় প্রধান অতিথি ছিলেন মাহবুবউল আলম হানিফ। প্রধান বক্তা ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন। প্রতিনিধি সভায় ইউনিয়ন, উপজেলা, জেলা ও কেন্দ্রীয় পর্যায়ের নেতারা বক্তৃতা করেন।

প্রতিনিধি সভায় মাহবুবউল আলম হানিফ বলেন, আমাদের শুনে দুঃখ হয়— রাঙ্গামাটির মানুষ দেশের দারিদ্র্যসীমার সবচেয়ে নিচে বসবাস করছে। শান্তি চুক্তি সইয়ের পর এখানে ব্যাপক উন্নয়ন কাজ করছে সরকার। তবুও অস্ত্রধারী সন্ত্রাসীদের কারণে এখানে সেভাবে উন্নয়ন চোখে পড়ছে না এবং একইসঙ্গে এখানে দলীয় নেতাকর্মীরাও অনেকটা অসহায়।

তিনি বলেন, অস্ত্র দিয়ে কখনো শান্তি আসেনি। অস্ত্রবাজী কোনো রাজনৈতিক দলের কর্মকাণ্ড হতে পারে না। সন্ত্রাসী কর্মকাণ্ড করে কেউ টিকে থাকতে পারেনি, এখানেও কেউ টিকে থাকতে পারবে না। সন্ত্রাস ও শান্তি একসঙ্গে চলতে পারে না। এসময় তিনি সন্ত্রাসীদের অস্ত্র পরিহার করে স্বাভাবিক জীবনে ফিরে আসার অনুরোধ জানান।

তৃণমূল প্রতিনিধি সভায় বক্তারা বলেন, দেশের উন্নয়নকে বাধাগ্রস্ত করতে বিএনপি-জামায়াত অপশক্তি ষড়যন্ত্র করে যাচ্ছে। কোনো অপশক্তিই দেশের চলমান উন্নয়নকে বাধাগ্রস্ত করতে পারবে না। একইসঙ্গে পার্বত্য অঞ্চলে অবৈধ অস্ত্র উদ্ধারের জোর দাবিও জানান বক্তারা।

সারাবাংলা/টিআর

প্রতিনিধি সভা মাহবুবউল আলম হানিফ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর