Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নুরুল ইসলাম স্মৃতি ব্যাডমিন্টনে হিরু-আরফাত চ্যাম্পিয়ন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২১ মার্চ ২০২২ ২৩:৩০

ঢাকা: কক্সবাজার সাংবাদিক ইউনিয়নের আয়োজনে এবং কক্সবাজার প্রেসক্লাবের সহযোগিতায় মোহাম্মদ নুরুল ইসলাম স্মৃতি ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। ফাইনালে লিপু-শিপু দলকে হারিয়ে হিরু-আরফাত দল চ্যাম্পিয়ন হয়েছে।

সোমবার (২১ মার্চ) রাতে প্রেসক্লাব মাঠে এ ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। টুর্নামেন্টের পৃষ্ঠপোষকতা করে ইউনিয়ন হাসপাতাল। টুর্নামেন্টে মোট ১৬টি দল নেয়।

গ্রুপ পর্বের খেলা শেষে উত্তেজনাপূর্ণ ফাইনালে লিপু-শিপু দলকে ২-১ সেটে হারিয়ে চ্যাম্পিয়ন হয় হিরু-আরফাত দল। খেলা পরিচালনা করেন অরুডিস বড়ুয়া এবং স্কোরে ছিলেন সুজা উদ্দিন রুবেল।

ফাইনাল খেলা শেষে সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পুলিশ সুপার মো. হাসানুজ্জামান, প্রেসক্লাব ও সাংবাদিক ইউনিয়নের সভাপতি আবু তাহের চৌধুরী, পৃষ্ঠপোষক প্রতিষ্ঠানের চেয়ারম্যান আরিফুল মওলা, পরিচালক নুরুল হুদা, প্রেসক্লাবের সাধারণ মুজিবুল ইসলাম, কক্সবাজার সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক জাহেদ সরওয়ার সোহেল, বিএফইউজে’র সাবেক কেন্দ্রীয় সদস্য অ্যাডভোকেট আয়াছুর রহমান, প্রেসক্লাবের সহ-সভাপতি মমতাজ উদ্দিন বাহারী ও সাংস্কৃতিক সম্পাদক দীপক শর্মা দীপু প্রমুখ।

সারাবাংলা/পিটিএম

হিরু-আরফাত চ্যাম্পিয়ন


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর