Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

পাহাড়ে দু’পক্ষের গোলাগুলি, নিহত ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২২ মার্চ ২০২২ ১৬:৩০

রাঙ্গামাটি: বান্দরবানের রাজবিলা ও রাঙ্গামাটির রাজস্থলী ইউনিয়নের সীমান্তবর্তী এলাকায় সশস্ত্র সন্ত্রাসীদের দু’পক্ষের গোলাগুলির ঘটনায় তিনজন নিহত হয়েছেন বলে জানিয়েছে পুলিশ। মঙ্গলবার (২২ মার্চ) সকালে এ ঘটনা ঘটে। তবে ঘটনাস্থলের ঠিকানা নিশ্চিত করতে পারেনি পুলিশ।

রাঙ্গামাটির পুলিশ সুপার মীর মোদদাছছের হোসেন বলেন, বান্দরবান-রাঙ্গামাটি জেলার সীমান্তবর্তী এলাকায় গোলাগুলি ও বন্দুকযুদ্ধের একটি সংবাদ আমরা পেয়েছি। খবর পেয়ে পুলিশ এবং সেনাবাহিনী এই এলাকার উদ্দেশে রওনা হয়েছে। তারা না পৌঁছানো পর্যন্ত কিছু বলতে পারছি না। ঘটনাস্থল রাঙ্গামাটির রাজস্থলী উপজেলার গাইন্দা ইউনিয়ন বলে জেনেছি।

বিজ্ঞাপন

কোনো হতাহত আছে কি না- জানতে চাইলে তিনি বলেন, তিনজন নিহত হওয়ার খবর শুনেছি।

অন্যদিকে বান্দরবানের পুলিশ সুপার জেরীন আখতার বলেন, রাঙ্গামাটির রাজস্থলী এলাকায় বন্দুকযুদ্ধে তিনজন নিহতের খবর পাওয়া গেছে।

বান্দরবান সদর উপজেলার রাজবিলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ক্যঅং প্রু জানান, গোলাগুলির শব্দ শোনা গেছে রাজবিলা-রাজস্থলী সীমান্তবর্তী এলাকায়। জেনেছি সশস্ত্র দু’গ্রুপের মধ্যে গোলাগুলিতে ৩ জনের লাশ পাওয়া গেছে। ঘটনাস্থল রাঙামাটির রাজস্থলী উপজেলার বালুমুড়া কেঁচি পাড়া।

বান্দরবান-রাঙ্গামাটির সীমান্তবর্তী এই এলাকাতে পাহাড়ের আঞ্চলিক সংগঠন জনসংহতি সমিতি (জেএসএস) ছাড়াও মগ লিবারেশন পার্টি (এএলপি) নামের একটি সশস্ত্র সংগঠনের আধিপত্য রয়েছে। স্থানীয়দের ভাষ্যমতে, জনসংহতি সমিতি ও মগ লিবারেশন পার্টির মধ্যকার বন্দুকযুদ্ধের কথা শোনা যাচ্ছে।

সারাবাংলা/এএম

বিজ্ঞাপন
সর্বশেষ

২ দিনে আয় ২৮৯ কোটি টাকা
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৮:৩২

মৌসুমী হামিদের সংসার যেমন চলছে
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৮:২৬

সম্পর্কিত খবর