Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

গায়ক ইলিয়াসের বিরুদ্ধে পরোয়ানা জারি

স্টাফ করেসপন্ডেন্ট
২২ মার্চ ২০২২ ১৭:৩৩

গায়ক ইলিয়াস হোসাইন, ছবি: সংগৃহীত

ঢাকা: অভিনেত্রী শাহ হুমায়রা হোসেন সুবহার করা যৌতুকের জন্য নির্যাতনের অভিযোগের মামলায় গায়ক ইলিয়াস হোসাইনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছেন ট্রাইব্যুনাল।

মঙ্গলবার (২২ মার্চ) বিকেলে ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৭ এর ভারপ্রাপ্ত বিচারক জুলফিকার হায়াতের আদালত এ আদেশ দেন।

এদিন মামলাটির জামিন শুনানির তারিখ ধার্য ছিল। ইলিয়াস অসুস্থ রয়েছে জানিয়ে জামিন শুনানি পেছানোর আবেদন করেন তার আইনজীবী। বাদীপক্ষের আইনজীবী এর বিরোধীতা করে বলেন, আসামি আদালতে না এলেও সে এখানে-সেখানে ঘুরে বেড়াচ্ছে। ওই বিষয়ে আমরা আদালতে ডকুমেন্টস সাবমিট করতে পারব। আমরা তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারির প্রার্থনা করছি।

শুনানি শেষে মঙ্গলবার বিকেলে আদালত ইলিয়াসের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারির আদেশ দেন। সংশ্লিষ্ট আদালতের বেঞ্চ সহকারী ইশতিয়াক আলম এ তথ্য নিশ্চিত করেন।

সুবহার মামলার অভিযোগে বলা হয়, ২০২১ বছর সেপ্টেম্বরে সুবহার সঙ্গে ইলিয়াসের পরিচয়। এরপর তাদের মাঝে প্রেমের সম্পর্কে গড়ে ওঠে। গত ১ ডিসেম্বর তারা বিবাহ বন্ধনে আবদ্ধ হন। বিয়ের সময় সুবহার পরিবারের পক্ষ থেকে ইলিয়াসের চাহিদা মোতাবেক ১২ লাখ টাকা মূল্যের রোলেক্স ব্রান্ডের ঘড়িসহ ১৫ লাখ ৭৫ হাজার টাকার পণ্য দেওয়া হয়। কিন্তু এতেও ইলিয়াস সন্তুষ্ট হয়নি। এর মাঝে সুবহা জানতে পারে ইলিয়াসের একাধিক বিয়ে রয়েছে এবং অসংখ্য প্রেমের সম্পর্ক চলমান। এরই মাঝে ইলিয়াস সুবহার কাছে ফ্ল্যাট কেনাবাবদ ৫০ লাখ এবং গাড়ির জন্য আরও ৩০ লাখ টাকা যৌতুক দাবি করে।

অভিযোগে আরও বলা হয়, গত ৯ ডিসেম্বর ইউটিউব চ্যানেল কেনার জন্য সুবহার মায়ের কাছে আরও ১০ লাখ টাকা যৌতুক দাবি করে। তাকে আড়াইলাখ টাকা দেয় সুবহার পরিবার। পরবর্তীতে গত ২৭ ডিসেম্বর দুপুরে ফ্ল্যাট ও গাড়ি কেনার জন্য ৮০ লাখ টাকার জন্য চাপ দেয়। এনিয়ে তাদের মাঝে ঝগড়া হয়। এরই জেরে রাত ৮টার দিকে তাকে শারীরিকভাবে নির্যাতন করে। পরদিন আবারও ৮০ লাখ টাকা যৌতুক চায়। এ টাকা দিতে অস্বীকৃতি জানালে ইলিয়াস সুবহাকে কিল-ঘুষি-লাথি ও চুলের মুঠি ধরে মাথা দেয়ালের সঙ্গে ঠুকে জখম করে। ওই ঘটনায় গত ৩ জানুয়ারি বনানী থানায় মামলাটি করেন সুবহা।

এ মামলায় উচ্চ আদালত থেকে ছয় সপ্তাহের জামিন পান ইলিয়াস। জামিনের মেয়াদ শেষ হতে যাওয়ায় গত ২২ ফেব্রুয়ারি বিচারিক আদালতে আত্মসমর্পণ করে জামিন আবেদন করেন। আদালত বাদীর উপস্থিতিতে জামিন শুনানির জন্য ২ মার্চ তারিখ ধার্য করেন। ওইদিন ইলিয়াস হোসাইন আদালতে না এসে সময় আবেদন করেন। আদালত সময় আবেদন মঞ্জুর করে ২২ মার্চ জামিন শুনানির তারিখ ধার্য করেন।

সারাবাংলা/এআই/এনএস

গায়ক ইলিয়াস হোসাইন


বিজ্ঞাপন
সর্বশেষ

আইভরি কোস্টে সড়ক দুর্ঘটনায় নিহত ১৩
৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৪০

সম্পর্কিত খবর