Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সিলেট বিএনপির কাউন্সিল থেকে আরিফের প্রার্থিতা প্রত্যাহার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২২ মার্চ ২০২২ ১৮:০৪

সিলেট: বিএনপি নেতা মেয়র আরিফুল হক চৌধুরী সিলেট জেলা বিএনপির কাউন্সিলে সভাপতি পদ থেকে তার প্রার্থিতা প্রত্যাহার করে নিয়েছেন। দলের হাইকমান্ডের নির্দেশে প্রার্থিতা প্রত্যাহার করেছেন বলে জানিয়েছেন তিনি।

মঙ্গলবার (২২ মার্চ) দুপুরে সিলেটের একটি কমিউনিটি সেন্টারে এক সংবাদ সম্মেলনে তিনি এই কথা জানান।

আরিফুল হক চৌধুরী তার লিখিত বক্তব্যে উল্লেখ করেন, ‘দলের হাইকমান্ড মনে করেছেন একজন মেয়র হয়ে সিলেট মহানগরের উন্নয়নে মনোনিবেশ করে দলের বৃহত্তর স্বার্থে বড় কোনো কাজের জন্য প্রস্তুত থাকা বেশি গুরুত্বপূর্ণ। বিএনপি আমাকে অনেক দিয়েছে, ছাত্রদল কর্মী হয়ে আজকের মেয়র আরিফ। আমার শক্তি ও সাহসের বাতিঘর দলের চেয়ারপারসন খালেদা জিয়া এবং ভারপ্রাপ্ত চেয়ারপারসন তারেক রহমান।’

সিলেট জেলা বিএনপির আওতাধীন প্রতিটি ইউনিটের নেতাকর্মীদের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে তিনি বলেন, ‘আপনাদের ভালোবাসার প্রতিদান নেই, হতে পারে না। বিএনপির কর্মী হয়ে সারাজীবন থাকতে চাই।

আরিফুল হক চৌধুরী বলেন, ‘ছাত্রদল থেকে শুরু করে নানা চড়াই উতরাই পেরিয়ে আজ আমি বিএনপি কর্মী। তৃণমূল আমার চলার সাথী। সারাদেশে যখন বিএনপি গনতান্ত্রিক প্রক্রিয়ায় দল গঠনে দিনরাত অতিবাহিত করছে, তখন গণতন্ত্র ও বাকস্বাধীনতা হরণকারী ফ্যাসিস্ট বাকশালি সরকারের বিরুদ্ধে প্রতিরোধ লড়াইয়ে শামিল থাকা এক খাঁটি বিএনপি কর্মী হিসেবে সভাপতি পদে নির্বাচন করতে সিদ্ধান্ত নেই। মাত্র এক সপ্তাহের পদচারণায় সাংগঠনিক এলাকাসমূহে প্রাণচাঞ্চল্যে তৈরি হয়। তৃণমূল বিএনপি নেতাকর্মী যেভাবে সাড়া দিয়েছেন, তা যেনো অগ্রহায়ণে নবাহ্ন উৎসব।’

বিজ্ঞাপন

সংবাদ সম্মেলনে দলের মহানগর ও জেলা শাখার বিভিন্নস্তরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। পাশাপাশি যুবদল, ছাত্রদলসহ অন্যান্য অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সারাবাংলা/এসএসএ

আরিফুল হক চৌধুরী টপ নিউজ

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর