Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

প্রশাসনের আশ্বাসে নীলক্ষেত ছেড়েছেন সাত কলেজের শিক্ষার্থীরা

তিতুমীর কলেজ করেসপন্ডেন্ট
২২ মার্চ ২০২২ ১৮:১০

সাত কলেজ প্রশাসন কর্তৃপক্ষের আশ্বাসে এবং ২৯ তারিখে ঢাকা বিশ্ববিদ্যালয়ে শিক্ষার্থীদের সমস্যা সমাধানে জরুরি সভার প্রতিশ্রুতিতে অবরোধ কর্মসূচী তুলে নিয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয় অধিভুক্ত সাত কলেজের দর্শন বিভাগের শিক্ষার্থীরা৷

মঙ্গলবার (২২ মার্চ) বিকেলে শিক্ষার্থীরা নীলক্ষেত মোড় ত্যাগ করে। এর আগে বেলা ১২টা থেকে নীলক্ষেত মোড় অবরোধ করে অবস্থান কর্মসূচি পালন করে শিক্ষার্থীরা। সেখানে কয়েকজন শিক্ষার্থী অসুস্থ হয়ে পড়ে বলে জানান আন্দোলনরত শিক্ষার্থীরা। বিকেলের দিকে কলেজ প্রশাসন ২৯ মার্চ জরুরি বৈঠকের মাধ্যমে তাদের সমস্যা সমাধানের প্রতিশ্রুতি দেন।

বিজ্ঞাপন

সাত কলেজের শিক্ষার্থীদের অবরোধের কারণে নিউমার্কেট থেকে আজিমপুরগামী সড়কের যানবাহন চলাচল বন্ধ ছিল। নীলক্ষেত মোড় ত্যাগ করলে ৪ ঘন্টার তীব্র জ্যাম থেকে রেহাই পায় নগরবাসী। গাবতলী সাভার গামী যানবাহন চলাচল স্বাভাবিক হয়।

সাত কলেজের শিক্ষার্থীদের এই আন্দোলনের নেতৃত্বে থাকা ইডেন মহিলা কলেজের শিক্ষার্থী বলেন, আমরা প্রশাসনের আশ্বাসে এই অবরোধ কর্মসূচী তুলে নিয়েছি। আমাদের শিক্ষকরা আমাদের কাছে এসেছেন। আন্তরিকতা দেখিয়েছেন পানি খাওয়ার জন্য টাকা দিয়েছেন। আমরা আশা করছি ২৯ তারিখে আমাদের সমস্যা সমাধান হবে।

সারাবাংলা/এনএসএম/এসএসএ

টপ নিউজ সাত কলেজের শিক্ষার্থী

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর