Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘তলাবিহীন ঝুড়ি থেকে সম্ভাবনার দেশ গড়েছেন শেখ হাসিনা’

স্পেশাল করেসপন্ডেন্ট
২২ মার্চ ২০২২ ১৮:১৯

চট্টগ্রাম ব্যুরো: স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, আজ দেশের যেদিকে চোখ যায়, শুধু উন্নয়ন আর উন্নয়ন চোখে পড়ে। এটা প্রধানমন্ত্রী শেখ হাসিনার অবদান। এক সময় যারা বাংলাদেশকে তলাবিহীন ঝুঁড়ি বলেছিল, তারাই এখন বাংলাদেশকে সম্ভাবনার দেশ বলছে। বটমলেস বাসকেট (তলাবিহীন ঝুড়ি) থেকে দেশকে সম্ভাবনাময় দেশে রূপান্তর করেছেন শেখ হাসিনা।

মঙ্গলবার (২২ মার্চ) দুপুরে চট্টগ্রামের পটিয়ায় মুজিব শতবর্ষ ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উৎসবের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে স্বরাষ্ট্রমন্ত্রী এসব কথা বলেন। পটিয়া আদর্শ উচ্চ বিদ্যালয়ের মাঠে ‘পটিয়া ফাউন্ডেশন’ তিন দিনের এ উৎসবের আয়োজন করেছে।

বিজ্ঞাপন

স্বরাষ্ট্রমন্ত্রী আরও বলেন, ‘যারা একাত্তরের পঁচিশ মার্চের কালরাত্রিতে ঘুমন্ত বাঙালির ওপর নৃশংসতা চালিয়েছে, তাদের কখনো ক্ষমা করবে না। আর যারা সেই ইতিহাস ধামাচাপা দিতে ও বিকৃত করতে চায়, ইতিহাস তাদেরও ক্ষমা করবে না। বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে কোনোদিন হৃদয় থেকে মোছা যাবে না। তাকে হৃদয়ে ধারণ করে তার সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনা দেশকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাচ্ছেন।’

উৎসব কমিটির আহ্বায়ক ও উপজেলা চেয়ারম্যান মোতাহেরুল ইসলামের সভাপতিত্বে এবং আবৃত্তিকার ফারুক তাহের ও মিলি চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠানে আরও বক্তব্য দেন জাতীয় সংসদের হুইপ ও পটিয়ার সাংসদ সামশুল হক চৌধুরী, পুলিশের চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি মোহাম্মদ আনোয়ার হোসেন, সিএমপি কমিশনার সালেহ মোহাম্মদ তানভির, পুলিশ সুপার এস এম রশিদুল হক,অতিরিক্ত পুলিশ সুপার জাহাঙ্গীর আলম ও তারিক রহমান, উপজেলা নির্বাহী কর্মকর্তা ফয়সাল আহমেদ, উৎসবের কো-চেয়ারম্যান কবি রাশেদ রউফ, সদস্য সচিব ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আ ক ম সামশুজ্জামান চৌধুরী, পটিয়া ফাউন্ডেশনের চেয়ারম্যান নাজমুল করিম চৌধুরী শারুন।

বিজ্ঞাপন

সারাবাংলা/আরডি/পিটিএম

আসাদুজ্জামান খাঁন কামাল টপ নিউজ স্বরাষ্ট্রমন্ত্রী

বিজ্ঞাপন
সর্বশেষ

বিপদসীমার ওপরে পানি, ৪৪ জলকপাট খোলা
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৫:০৬

তৃতীয় দিনের খেলাও পরিত্যক্ত
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৫৪

সিটিকে সরিয়ে শীর্ষে লিভারপুল
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৩:২০

পদ্মায় কমেছে পানি, থামছে না ভাঙন
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৩:১৯

সম্পর্কিত খবর