Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বগুড়ায় ২২ মামলার আসামি ‘শীর্ষ সন্ত্রাসী’ ব্রাজিল গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২২ মার্চ ২০২২ ১৮:৫১

বগুড়া: বগুড়ায় ২২টি মামলার আসামি মো. ব্রাজিলকে (৩২) পুলিশ গ্রেফতার করেছে। পুলিশ জানিয়েছে, গুলিভর্তি পিস্তলসহ গ্রেফতার ব্রাজিল ‘শীর্ষ সন্ত্রাসী’ হিসেবে চিহ্নিত।

সোমবার (২১ মার্চ) রাত সাড়ে ৮টার দিকে শহরের বকশিবাজার মোড় থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার মো. ব্রাজিল শহরের গোদারপাড়া এলাকার শাহাজাহান আলীর ছেলে।

পুলিশ জানিয়েছে, গ্রেফতারের পর ব্রাজিলকে নিয়ে দিবাগত রাত আড়াইটার দিকে পুলিশ সদর উপজেলার পালশা চৌকির পাড় এলাকায় অস্ত্র উদ্ধারে অভিযানে যায়। তার দেওয়া তথ্য অনুযায়ী পালশা চৌকির পাড়া ব্রিজের দক্ষিণ পাশের একটি ইউক্যালিপ্টাস গাছের গোড়ায় মাটি খোঁড়া হয়। সেখানে সাদা পলিথিন দিয়ে মোড়ানো অবস্থায় একটি বিদেশি পিস্তল, একটি ম্যাগজিন এবং তিন রাউন্ড গুলি উদ্ধার করে পুলিশ।

জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) আলী হায়দার চৌধুরী জানান, ব্রাজিল পুলিশের তালিকাভুক্ত শীর্ষ সন্ত্রাসী। তার বিরুদ্ধে অস্ত্র আইনে দু’টি মামলা, বিস্ফোরক দ্রব্য আইনে পাঁচটি মামলা, একটি মাদক মামলা, সন্ত্রাসবিরোধী আইনে দু’টি মামলা, বিশেষ ক্ষমতা আইনে চারটি মামলা, চাঁদাবাজির ছয়টি মামলা এবং দুইটি এসিড নিক্ষেপ মামলা রয়েছে।

আলী হায়দার আরও জানান, গ্রেফতার ব্রাজিলের বিরুদ্ধে বগুড়া সদর থানায় আবারও অস্ত্র আইনে মামলা দায়ের করা করা হয়েছে। মঙ্গলবার (২২ মার্চ) তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

সারাবাংলা/টিআর

শীর্ষ সন্ত্রাসী ব্রাজিল সন্ত্রাসী ব্রাজিল

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর