Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘নাকে খত দিয়ে নির্বাচনে অংশ নেবে বিএনপি’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২৩ মার্চ ২০২২ ২০:৪৫

জামালপুর: আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক বলেছেন, সংসদ নির্বাচন সংবিধান অনুযায়ী নির্দিষ্ট সময়ে অনুষ্ঠিত হবে এবং সেই নির্বাচনে নাকে খত দিয়ে অংশ নেবে বিএনপি।

বুধবার (২৩ মার্চ) বিকেলে জেলা ছাত্রলীগের বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। সম্মেলনে উদ্বোধন করেন বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয়। উপস্থিত ছিলেন ছাত্রলীগের সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য।

বিজ্ঞাপন

নানক বলেন, বিএনপিকে দেশের মানুষ লাল কার্ড দেখিয়েছে। তাদের এখন ভালো না লাগার রোগ হয়েছে। আর ছাত্রলীগের সম্মেলন প্রতি বছর হতে হবে। ৭ বছর পর ১২ বছর পর ছাত্রলীগের সম্মেলন হতে পারে না।

সরকারি আশেক মাহমুদ কলেজ মাঠে অনুষ্ঠিত সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, সাংস্কৃতিক সম্পাদক অসীম কুমার উকিল, সদস্য মারুফা আক্তার পপি, জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহ, সাধারণ সম্পাদক ফারুক আহাম্মেদ চৌধুরী, ইঞ্জিনিয়ার মোজাফ্ফর হোসেন এমপি, বেগম হোসনে আরা এমপি, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও পৌর মেয়র মোহাম্মদ ছানোয়ার হোসেন ছানু ও বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সিদ্দিকী নাজমুল আলমসহ ছাত্রলীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দ।

সম্মেলনের সভাপতিত্ব করেন জেলা ছাত্রলীগের সভাপতি নিহাদুল আলম নিহাদ এবং সঞ্চালনায় করেন জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাকসুদ বিন জালাল (প্লাবন)। পরে জামালপুর জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে জেলা ছাত্রলীগের নতুন কমিটির নাম ঘোষণা করা হয় এতে খাবিরুল ইসলাম বাবুকে সভাপতি ও সাধারণ সম্পাদক করা হয় নাফিউল করিম রাব্বিকে।

বিজ্ঞাপন

সারাবাংলা/একেএম

বিজ্ঞাপন
সর্বশেষ

কানপুরে প্রথম দিনে বৃষ্টির দাপট
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৬:৩৫

সম্পর্কিত খবর