Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

চলন্ত বাস থেকে ফেলে যাত্রী হত্যা: প্রতিবেদন দাখিলের নতুন তারিখ

স্টাফ করেসপন্ডেন্ট
২৩ মার্চ ২০২২ ১৬:৩২

প্রতীকী ছবি

ঢাকা: ভাড়া নিয়ে তর্কের জের ধরে এক যাত্রীকে চলন্ত বাস থেকে ফেলে দিয়ে হত্যার অভিযোগের মামলায় তদন্ত প্রতিবেদন দাখিলের তারিখ পিছিয়ে আগামী ২৪ এপ্রিল নির্ধারণ করেছেন আদালত।

বুধবার (২৩ মার্চ) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট তরিকুল ইসলাম প্রতিবেদন দাখিলের এ তারিখ নির্ধারণ করেন।

এদিন মামলাটি তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য নির্ধারণ করা ছিল। কিন্তু এদিন মামলার তদন্ত কর্মকর্তা ওয়ারী থানার উপপরিদর্শক আব্দুল জলিল প্রতিবেদন দাখিল করতে পারেননি। এজন্য বিচারক প্রতিবেদন দাখিলের জন্য নতুন তারিখ নির্ধারণ করেন।

মামলার অভিযোগে বলা হয়, ইরফান রাজধানীর ওয়ারী থানার নবাবপুর আর রহমান মার্কেটে ফ্যানের দোকান তাহের অ্যান্ড সন্সে চাকরি করতেন। গত ২০ জানুয়ারি সকাল ১০টার দিকে ইরফান ডেমরা থেকে গ্রিন বাংলা পরিবহনের বাসে করে নবাবপুরে যাওয়ার জন্য রওনা হন। ১১টা ১০ মিনিটের দিকে ইরফান ওয়ারী থানার জয়কালী মন্দির রোডে পৌঁছালে বাসের কন্ডাক্টর মোজাম্মেল হকের সঙ্গে ভাড়া নিয়ে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে মোজাম্মেল ইরফানকে কিল-ঘুষি ও লাথি মারেন।

এক পর্যায়ে ইরফানকে ধাক্কা দিয়ে গাড়ি থেকে ফেলে দেন মোজাম্মেল। ইরফান রাস্তায় পড়ে মাথা, মুখ, বুক ও শরীরের বিভিন্ন স্থানে গুরুতর আঘাত পেয়ে জ্ঞান হারান। স্থানীয়রা ইরফানকে হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ওই ঘটনায় তার স্ত্রী ইসমত আরা ২০ জানুয়ারি ওয়ারী থানায় মামলাটি দায়ের করেন।

সারাবাংলা/এআই/টিআর

চলন্ত বাস যাত্রী ফেলি দিয়ে হত্যা

বিজ্ঞাপন
সর্বশেষ

বিপদসীমার ওপরে পানি, ৪৪ জলকপাট খোলা
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৫:০৬

তৃতীয় দিনের খেলাও পরিত্যক্ত
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৫৪

সিটিকে সরিয়ে শীর্ষে লিভারপুল
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৩:২০

পদ্মায় কমেছে পানি, থামছে না ভাঙন
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৩:১৯

সম্পর্কিত খবর