Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

স্বাধীনতা দিবসে হামদর্দের ফ্রি মেডিকেল ক্যাম্প

স্পেশাল করেসপন্ডেন্ট
২৬ মার্চ ২০২২ ১৪:২৫

ঢাকা: মহান স্বাধীনতা দিবস উপলক্ষে হামদর্দ ল্যাবরেটরিজ (ওয়াক্ফ) বাংলাদেশের উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২৬ মার্চ) সকালে রাজধানীর বাংলামোটরে হামদর্দ নগর বিক্রয় কেন্দ্রে এ ফ্রি মেডিকেল ক্যাম্প আয়োজন করা হয়। ক্যাম্পে বিনামূল্যে চিকিৎসা পরামর্শ ও ওষুধ বিতরণ করা হয়।

হামদর্দের পরিচালক (বিপণন) মোহাম্মদ শরিফুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন হামদর্দের চিফ মোতাওয়াল্লী ও ব্যবস্থাপনা পরিচালক হামদর্দ বিশ্ববিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ড. হাকীম মো. ইউছুফ হারুন ভূঁইয়া এবং বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন হামদর্দের উপ-পরিচালক ও মোতাওয়াল্লী মো. জামাল উদ্দিন রাসেল প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে ড. হাকীম মো. ইউছুফ হারুন ভূঁইয়া বলেন, ‘হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে যে বিজয় অর্জিত হয়েছিল, তার ৫০ বছর পূর্ণ হয়েছে। এখন প্রধানমন্ত্রী শেখ হাসিনার বলিষ্ঠ দিকনির্দেশনায় বাংলাদেশে বইছে উন্নয়ন ও অগ্রগতির জোয়ার। সেই ধারাবাহিকতায় হামদর্দ বাংলাদেশও মানুষের স্বাস্থ্য ও শিক্ষা নিশ্চিত করতে নিরন্তর কাজ করে যাচ্ছে। হামদর্দের কল্যাণে দেশের অসংখ্য মানুষ শিক্ষা ও চিকিৎসা সেবা পাচ্ছে। আমাদের প্রত্যেকেরই উচিত মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়নে মানবব সেবায় আত্ম নিয়োগ করা।’

অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন হামদর্দের সিনিয়র পরিচালক মো. আনিসুল হক, পরিচালক লেফটেন্যান্ট কর্নেল (অব.) মাহবুবুল আলম চৌধুরী প্রমুখ।

সারাবাংলা/এজেড/এএম

হামদর্দ


বিজ্ঞাপন
সর্বশেষ

৯০০তম গোলে ইতিহাস গড়লেন রোনালদো
৬ সেপ্টেম্বর ২০২৪ ০৯:০৪

সম্পর্কিত খবর