Wednesday 11 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নিজ অস্ত্রের গুলির শব্দে অজ্ঞান পুলিশ সদস্য

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২৭ মার্চ ২০২২ ০৯:০৯

বরিশাল: অসতর্ক অবস্থায় নিজ পিস্তল থেকে বেরিয়ে যাওয়া গুলির শব্দে অজ্ঞান হয়ে পড়েছেন বরিশাল কোতয়ালি মডেল থানার সহকারী উপপরিদর্শক (এএসআই) মো. সেলিম (৪৫)। শনিবার (২৬ মার্চ) রাত ৯টার দিকে থানার দ্বিতীয় তলায় এ ঘটনা ঘটে। পরে সহকর্মীরা তাকে বরিশাল শের-ই বাংলা মে‌ডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে ভর্তি করে।

শেবাচিম হাসপাতালের মে‌ডি‌সিন ইউ‌নিটের (পুরুষ) রে‌জিস্ট্রার নাজমুল আহসান জানান, উচ্চ রক্তচাপের কারণে তি‌নি অসুস্থ হয়ে পড়েছেন। তবে পুরোপু‌রি অচেতন নন তি‌নি। পরীক্ষা নিরীক্ষা করে বিস্তা‌রিত বলা য‌াবে।

প্রত্যক্ষদর্শীরা জানান, এএসআই সে‌লিম ডিউ‌টি শেষ করে থানায় ফেরার পর দ্বিতীয় তলায় গু‌লি ছোড়ার বিকট শব্দ হয়। এ সময় অন‌্য পু‌লিশ সদস‌্যরা দৌঁড়ে গিয়ে সে‌লিমকে অচেতন অবস্থায় পড়ে থাকতে দেখে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। গু‌লির শব্দে তিনি অচেতন হয়ে পড়েন।

ঘটনাস্থল পরিদর্শনকারী ব‌রিশাল মেট্রোপ‌লিটন পু‌লিশের সহকারী কমিশনার শারমিন সুলতানা রাখি বলেন, আমরা মনে কর‌ছি এটা মিসফায়ার হয়েছে। ওই পু‌লিশ সদস‌্য আগে থেকেই অসুস্থ। এছাড়াও শনিবার সারাদিন ডিউটি করেছেন। অসুস্থ অবস্থায় পড়ে যাওয়ার সময় তার কাছ থেকে পিস্তল‌টি পড়ে গিয়ে মিসফায়ার হয়। কারো শরীরে কোনো গু‌লি লাগে‌নি।

সারাবাংলা/এএম

টপ নিউজ পুলিশ মিস ফায়ার


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর