Thursday 05 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

কাজিপুরে ভ্যানচালকের বাড়িতে চাল ব্যবসায়ীর লাশ, আটক ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২৭ মার্চ ২০২২ ১৩:১০

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের কাজিপুরে আব্দুস সালাম নামে এক ভ্যানচালকের বাড়ি থেকে হোসেন আলী (৪৫) নামে এক চাল ব্যবসায়ীর লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ওই ভ্যানচালকের স্ত্রী ও দুই মেয়েকে আটক করা হয়েছে।

রোববার (২৭ মার্চ) সকালে উপজেলার সোনামুখী ইউনিয়নের রৌহাবাড়ি উত্তরপাড়া এলাকা থেকে তার লাশ উদ্ধার করা হয়। নিহতের পিঠ ও মুখে আঘাতের চিহ্ন রয়েছে।

স্থানীয়রা জানান, নিহত হোসেন পেশায় কখনো ভ্যানচালক, আবার কখনো চালের ব্যবসায়ী। রোববার সকালে আব্দুস সালামের শোবার ঘরে হোসেন আলীর লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেওয়া হয়। পরে পুলিশ এসে তার লাশ উদ্ধার করে। এ সময় জিজ্ঞাসাবাদের জন্যে সালামের স্ত্রী রুবি খাতুন (৪৫), মেয়ে রাহা খাতুন (২৫) ও জেসমিন খাতুনকে (২৩) থানায় নিয়ে গেছে। ঘটনার পর থেকে আব্দুস সালাম পলাতক।

হোসেন আলীর পুত্র মিলন মিয়া বলেন, আমার বাবাকে চালের টাকা পরিশোধ করার কথা বলে সালাম ডেকে নিয়ে গিয়ে খুন করেছে। কয়েকদিন আগেই বাবার সঙ্গে সালামের ঝগড়া হয়েছে।

ভ্যানচালক আব্দুস সালামের মেয়ে রাহা খাতুন বলেন, ব্যবসার পাওনা টাকাকে কেন্দ্র করে হোসেন ও আমার বাবার মধ্যে তর্কাতর্কি হয়। এরপর চাকুর আঘাতে হোসেনের মৃত্যু হয়।

কাজিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শ্যামল কুমার দত্ত জানান, নিহতের শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। আলামত হিসেবে একটি চাকু জব্দ করা হয়েছে।

সারাবাংলা/এএম

টপ নিউজ সিরাজগঞ্জ হত্যাকাণ্ড


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর