Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ছাত্রলীগের বিরুদ্ধে চবি শিক্ষার্থীকে মারধরের অভিযোগ

চবি করেসপন্ডেন্ট
২৭ মার্চ ২০২২ ১৯:১০

চট্টগ্রাম ব্যুরো: সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক মেসেঞ্জার গ্রুপে তর্কাতর্কির জেরে ছাত্রলীগের নেতাকর্মীদের বিরুদ্ধে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) এক শিক্ষার্থীকে মারধরের অভিযোগ উঠেছে।

রোববার (২৭ মার্চ) দুপুরে বিশ্ববিদ্যালয় মেডিকেল সেন্টারের সামনে এই ঘটনা ঘটে। মারধরের শিকার কফিল উদ্দিন সামি বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের ২০২০-২১ শিক্ষাবর্ষের ছাত্র।

নাম প্রকাশ না করার শর্তে কফিল উদ্দিনের এক বন্ধু বলেন, নাঈমুল হক নাজিমের সঙ্গে সামির এক মেসেঞ্জার গ্রুপে তর্কাতর্কি হয়। নাজিম শাটল ট্রেনের বগিভিত্তিক সংগঠন ছাত্রলীগের সিক্সটি নাইনের একজন কর্মী। আজ রোববার সামিকে যারা মারধর করেছে তারা সকলেই সিক্সটি-নাইনের কর্মী বলে জেনেছি। প্রথমে সামিকে হাতে মারধর করে। পরে তারা রড দিয়ে মারধর শুরু করে। এমনকি ইট দিয়ে মাথা থেঁতলে দেওয়ার চেষ্টাও করে। আমরা গিয়ে তাকে উদ্ধার করে হাসপাতালে পাঠাই। এখন সে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে (চমেকে) চিকিৎসাধীন।

বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ও সিক্সটি নাইন গ্রুপের নেতা ইকবাল হোসেন টিপু বলেন, এই বিষয়ে আমি কিছু জানি না। তবে এরকম ঘটনা ঘটে থাকলে দোষীদের শাস্তির আওতায় আনা হবে।

প্রক্টর রবিউল হাসান ভূঁইয়া বলেন, আমরা এই বিষয়টি জেনেছি। অভিযোগ পেলে আমরা ব্যবস্হা গ্রহণ করব।

সারাবাংলা/সিসি/এসএসএ

চবি শিক্ষার্থীকে মারধর

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর