Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মন্দির থেকে চুরি হওয়া ১০ মূর্তি ও স্বর্ণালঙ্কারসহ গ্রেফতার তিন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২৭ মার্চ ২০২২ ২০:০৪

ভোলা: ভোলা সদর উপজেলায় মন্দির থেকে ১০টি পিতলের মূর্তি, পূজার কাজে ব্যবহৃত পিতলের তৈরি আসবাব ও মূর্তির শরীরে থাকা স্বর্ণালঙ্কার উদ্ধারসহ তিন যুবককে গ্রেফতার করেছে ভোলা থানা পুলিশ।

রোববার (২৭ মার্চ) দুপুরে ভোলা সদর মডেল থানার হল রুমে সংবাদ সম্মেলনে এ তথ্য নিশ্চিত করেন ভোলার অতিরিক্ত পুলিশ সুপার মো. ফরহাদ সরদার। গ্রেফতারকৃতরা হলেন- মো. সুমন (২৮), মো. নয়ন (২১) ও নুর আলম (২০)। তাদের বাড়ি ভোলা পৌরসভা ১ নম্বর ওয়ার্ডের ডোমপট্টি এলাকায়।

বিজ্ঞাপন

সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার জানান, গত ২১ মার্চ দিবাগত রাতে ভোলা শহরের ভদ্রবাড়ি শ্রী শ্রী হরি মন্দিরে চুরি হয়। এ ঘটনায় মন্দিরের সভাপতি মহাদেব ভদ্র বাদী হয়ে থানায় একটি মামলা করেন। মামলার পর চুরি হওয়ার ৪দিন পর পুলিশ অভিযান চালিয়ে চুরির সঙ্গে জড়িত মো. সুমন, মো. নয়ন ও নুর আলমকে গ্রেফতার করে।

পরে তাদের স্বীকারোক্তিতে মাটির নিচে ও সেপটিক ট্যাংকির ভিতর থেকে ছোট বড় বিভিন্ন সাইজের ১০টি পিতলের মূর্তি, স্বর্ণলঙ্কার, নগদ টাকাসহ লাখ টাকার মালামাল উদ্ধার করা হয়। গ্রেফতারকৃতদের আইনি প্রক্রিয়া শেষে আদালতে পাঠানো হবে। এছাড়া চুরির ঘটনা তদন্তের সময় ঘটনার সঙ্গে আরও দুই জনের জড়িত থাকার তথ্য পাওয়া গেছে। তাদেরও গ্রেফতারের চেষ্টা চলছে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।

সারাবাংলা/এমও

চুরি মন্দির স্বর্ণালঙ্কার

বিজ্ঞাপন
সর্বশেষ

২৪ বলে ০ রানে জাকিরের লজ্জার রেকর্ড
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৫:১৮

সম্পর্কিত খবর