Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

কাউন্সিলরের বিরুদ্ধে টিসিবির পণ্য চুরির অভিযোগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২৭ মার্চ ২০২২ ২২:৫০

গাজীপুর: টিসিবির পণ্য চুরির ঘটনায় জড়িত থাকার অভিযোগ উঠেছে গাজীপুর সিটি করপোরেশনের ৩৫নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল্লাহ আল মামুন মন্ডলের বিরুদ্ধে। এ অভিযোগ তুলে কাউন্সিলরের বিচারের দাবিতে গাজীপুরে মানববন্ধন করেছেন ৩৫নং ওয়ার্ডের সর্বস্তরের মানুষ।

রোববার (২৭ মার্চ) সকাল ১০টা থেকে গাজীপুর জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। এসময় তারা অভিযুক্ত কাউন্সিলরের বিচারের দাবি জানান।

মানববন্ধনে অংশগ্রহণকারীরা অভিযোগ করেন, গ্রেফতারকৃত ওই ব্যবসায়ী জিসিসির ৩৫নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল্লাহ আল মামুন মন্ডলের লোক। তার কথাতেই টিসিবির পণ্য চুরি হয়েছে। এসময় তারা কাউন্সিলকেও দ্রুত গ্রেফতারের দাবি জানান।

তবে গাজীপুর সিটি করপোরেশনের ৩৫নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল্লাহ আল মামুন মন্ডল অভিযোগ অস্বীকার করেছেন। তিনি বলেন, ‘সাধারণ মানুষ আমার বিরুদ্ধে মানববন্ধন করেনি। আমি জনগণের জন্য কাজ করি। যারা মানববন্ধনে অংশ নিয়েছেন তারা গাজীপুর সিটি করপোরেশনের বহিস্কৃত মেয়র জাহাঙ্গীর আলমের লোক। আমি আগামী নির্বাচনে গাজীপুর সিটি করপোরেশনের মেয়র পদপ্রার্থী হওয়ায় একটি চক্র আমাকে হেয় করার জন্য এসব কার্যক্রম করছে। আমিও চাই চুরির সঙ্গে যারা জড়িত তাদের সবাইকে আইনের আওতায় আনা হোক।’

তিনি আরও বলেন, ‘শুধু এই ঘটনাই নয়, গাজীপুর সিটি করপোরেশনের বহিস্কৃত মেয়র জাহাঙ্গীর আলম আমার বিরুদ্ধে আরও অনেক মিথ্যে ষড়যন্ত্রের চেষ্টা চালাচ্ছে। আমি এর তীব্র নিন্দা জানাই।’

জানা যায়, গাজীপুর মহানগরীর বোর্ডবাজার এলাকায় মো. শাহীন (৩৩) নামে এক ব্যবসায়ীর গুদাম থেকে রোববার (২০ মার্চ) রাতে টিসিবির দুই লিটার বোতলের ৪৬ বোতল সয়াবিন তেল, ৮৬ কেজি চিনি, ৮২ কেজি মসুর ডাল উদ্ধার করে পুলিশ। পরে ব্যবসায়ী শাহিনকে গ্রেফতার করা হয়।

সারাবাংলা/এমও

কাউন্সিলর টিসিবি টিসিবির পণ্য পণ্য চুরি


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর