Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সড়ক দুর্ঘটনায় মা-শিশুর মৃত্যুর ‘দাম’ ১ লাখ ২০ হাজার টাকা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২৮ মার্চ ২০২২ ১৭:৪২

খাগড়াছড়ি: খাগড়াছড়ির রামগড়ে যাত্রীবাহী সিএনজি ও বালুভর্তি ড্রাম ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ও আহতদের পরিবারকে ক্ষতিপূরণের নামে টাকা দিয়ে সমঝোতার খবর পাওয়া গেছে।

সমঝোতার কারণে ক্ষতিগ্রস্তদের পক্ষে ঘাতক ট্রাক চালকের বিরুদ্ধে অভিযোগ না থাকায় হয়নি মামলাও। গতকাল রোববার (২৭ মার্চ) এই দুর্ঘটনা মা ও শিশুর মৃত্যু ও আরও তিন জন আহত হন।

সোমবার (২৮ মার্চ) জানা যায়, দুর্ঘটনার দিন গতকাল রাতেই ঘাতক ড্রাম ট্রাকের মালিক হেদায়েত উল্লাহসহ কয়েকজন ব্যক্তি বৈঠকে নিহত তাসলিমা বেগম ও তার শিশু মেয়ের পরিবারের পক্ষে নিহতের ভাসুর আলমগীরকে ১ লাখ ২০ হাজার টাকা দেন। আর আহত আজিজ উল্লাহ, মমতাজ বেগম ও রওনারা বেগমকে চিকিৎসার জন্য মোট ৭৫ হাজার টাকা ক্ষতিপূরণ দিয়ে সমঝোতা করেন ট্রাক মালিক।

রামগড়ের পাতাছড়ার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কাজী নুরুল আলম সমঝোতার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘নিহত ও আহতদের পরিবারের সম্মতিতে রোববার রাতেই এ সমঝোতা হয়।’

নিহতের স্বামী সালে আহাম্মদ বলেন, ‘মামলা করে কি আর তাদের ফিরে পাবো? তবে আমার বড়ভাই আলমগীর ট্রাক মালিকের সঙ্গে কথা বলে দুর্ঘটনার বিষয়ে সমাধান করেছেন।’

রামগড় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সামসুজ্জামান বলেন, ‘দুই পক্ষের আপোষের কারণে নিহত বা আহতদের কারও অভিযোগ না থাকায় থানায় মামলা হয়নি।’

রামগড়ে ট্রাকচাপায় সিএনজি আরোহী মা-শিশুর মৃত্যু

এদিকে, দুর্ঘটনায় শিশুকন্যাসহ নিহত তাসলিমা বেগমের পরিবারকে জেলা প্রশাসকের পক্ষ রোববার রাতেই উপজেলা নির্বাহী অফিসার খোন্দকার মো. ইখতিকার উদ্দীন আরাফাত নিহতের স্বামী সালেহ আহম্মদকে ৫০ হাজার টাকা আর্থিক অনুদান দেন।

উল্লেখ্য, গতকাল রোববার বিকাল সাড়ে ৫টায় রামগড় পৌরভার তৈচালা পাড়া স্কুলের সামনে যাত্রীবাহী অটোরিকশার সঙ্গে বালুভর্তি দ্রুতগামী একটি ড্রামট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে ঘটনাস্থলেই অটোরিক্সার যাত্রী তাসলিমা বেগম ও তার শিশুকন্যা তানহা মারা যান। এসময় অটোরিকশায় থাকা অপর ৪ জন যাত্রী গুরতর আহত হন।

সারাবাংলা/এমও

টপ নিউজ ট্রাকচাপা মা-শিশুর মৃত্যু রামগড় সড়ক দুর্ঘটনা


বিজ্ঞাপন
সর্বশেষ

‘আমাদের সেনাবাহিনী যেন তৈরি থাকে’
৮ সেপ্টেম্বর ২০২৪ ১৫:২৯

আগস্টে কমেছে মূল্যস্ফীতি
৮ সেপ্টেম্বর ২০২৪ ১৫:০৭

সম্পর্কিত খবর