Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

কর্মীদের পরিশ্রমেই গাজী গ্রুপ এগিয়ে যাবে: পাপ্পা গাজী

সিনিয়র করেসপন্ডেন্ট
২৮ মার্চ ২০২২ ১৭:২৯

ঢাকা: গাজী গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক গাজী গোলাম মূর্তুজা পাপ্পা বলেছেন, বিক্রি বাড়াতে সবাইকে কাঁধে কাঁধ মিলিয়ে নিষ্ঠার সঙ্গে কাজ করতে হবে। প্রতিনিয়তই মার্কেটিং পরিবর্তন হচ্ছে। মার্কেটিংয়ে প্রযুক্তির ব্যবহার হচ্ছে। প্রযুক্তির সঙ্গে তাল মিলিয়ে চলতে হবে। সেলস বাড়াতে সকাল সকাল মার্কেটে যেতে হবে। কারণ কোম্পানি ভালো চললে আপনারা ভালো চলবেন। ভালো কোম্পানিতে কাজ করছেন, আপনাদের দায়িত্ব কাজটি আরেকটু ভালো করা। কর্মীদের পরিশ্রমেই গাজী গ্রুপ এগিয়ে যাবে।

সোমবার (২৮ মার্চ) রাজধানীর রাওয়া ক্লাবে গাজী গ্রুপের সেলস কনফারেন্স-২০২২-এ তিনি এসব কথা বলেন। সারাদেশ থেকে আসা বিক্রয় প্রতিনিধিরা এতে অংশ নেন। ‘চলো একসাথে, এগিয়ে যাবার দীপ্ত শপথে’ স্লোগানকে সামনে রেখে গাজী গ্রুপকে আরও সামনে এগিয়ে নেওয়ার প্রত্যয় ব্যক্ত করেছেন বিক্রয় প্রতিনিধিরা। অনুষ্ঠানে গাজী ট্যাংকস, গাজী পাইপস, গাজী সিংক, গাজী ডোরসের বিক্রয় প্রতিনিধি ও গাজী গ্রুপের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে সেরা বিক্রয়কর্মীদের পুরস্কার দেওয়া হয়।

গাজী গোলাম মূর্তুজা পাপ্পা বলেন, করোনার সময় সেলসের ক্ষতি হলেও আমরা তা কাটিয়ে উঠেছি। রাশিয়া ইউক্রেন যুদ্ধের কারণে তেলের দাম আন্তর্জাতিক বাজারে রেকর্ড পরিমাণ বেড়েছে। আমাদের পণ্য উৎপাদনের উপকরণের দাম বেড়ে গেছে। তাই আপনাদের প্রত্যেককেই সামনের দিনগুলোতে আরও সেলস বাড়াতে হবে।

তিনি আরও বলেন, আপনারা (বিক্রয়কর্মী) আমাদের, আমরা আপনাদের। আপনাদের পরিশ্রমের মাধ্যমেই গাজী গ্রুপ এগিয়ে যাবে। গাজীর সঙ্গেই থাকুন।

যারা সেলসে কাজ করছেন তাদের গাজী গ্রুপের দূত উল্লেখ করে সবাইকে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করার আহ্বান জানিয়েছেন তিনি। আগামীতে দেশের বাইর সেলস কনফারেন্স করার ইঙ্গিত দিয়েছেন গাজী গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক।

গাজী গ্রুপের নির্বাহী পরিচালক (সেলস অ্যান্ড মার্কেটিং) এসকে মোরশেদুল ইসলাম বলেন, বিগত বছরের তুলনায় আমরা প্রায় শতভাগ প্রবৃদ্ধি অর্জন করতে পেরেছি। আমরা শতভাগ প্রবৃদ্ধিতে আছি। আমাদের মার্কেটগুলোতে যে গ্যাপ ছিল, আমরা সেই গ্যাপ মার্কেটগুলোকে আইডেন্টিফাই করেছি, পাশাপাশি আমাদের ডিস্ট্রিবিউশন চ্যানেলগুলো শক্তিশালী করেছি এবং আমাদের ডিলার সংখ্যা বাড়িয়েছি। যার কারণে আসলে আমরা লক্ষ্যমাত্রার চেয়ে বেশি সফলতা অর্জন করতে পেরেছি।

তিনি বলেন, ভবিষ্যৎ দিনগুলোতে আমাদের ইচ্ছে আছে এই প্রবৃদ্ধির ধারাবাহিকতা ধরে রাখা। গাজী গ্রুপকে বাংলাদেশের সর্বশ্রেষ্ঠ পাইপস ও ট্যাংক উৎপাদনকারী প্রতিষ্ঠান হিসেবে প্রতিষ্ঠা করা এবং ঘরে ঘরে গাজী গ্রুপের পণ্য পৌছে দেওয়া।

গাজী গ্রুপের হেড অব অডিট লক্ষণ কুমার সাহা ও এইচআর ম্যানেজার নামজুল হাসান অনুষ্ঠানটি সঞ্চালনা করেন। এতে আরও উপস্থিত ছিলেন গাজী ট্যাংকস ও পাইপের নির্বাহী পরিচালক মো. আনোয়ার হোসাইন, চিফ ফিনান্সিয়াল অফিসার (সিএফও) আনন্দ চন্দ্র নাহা, হেড অব কমার্শিয়াল অ্যান্ড ডিস্ট্রিবিউশন সোয়েব আহমেদ, ফ্যাক্টরির জিএম আরমান হোসেন প্রমুখ।

সারাবাংলা/ইএইচটি/এসএসএ

গাজী প্রুপ


বিজ্ঞাপন
সর্বশেষ

‘আমাদের সেনাবাহিনী যেন তৈরি থাকে’
৮ সেপ্টেম্বর ২০২৪ ১৫:২৯

আগস্টে কমেছে মূল্যস্ফীতি
৮ সেপ্টেম্বর ২০২৪ ১৫:০৭

সম্পর্কিত খবর