Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

হরতালে সংবাদ সংগ্রহ করতে গিয়ে জ্যেষ্ঠ সাংবাদিক হেলাল আহত

সিনিয়র করেসপন্ডেন্ট
২৮ মার্চ ২০২২ ১৯:৩১

ঢাকা: বাম গণতান্ত্রিক জোটের ডাকা হরতাল কর্মসূচির সংবাদ সংগ্রহের সময় আহত হয়েছেন সারাবাংলা ডটনেটের স্পেশাল করেসপন্ডেন্ট আজমল হক হেলাল। সোমবার (২৮ মার্চ) দুপুরে রাজধানীর পল্টন মোড়ে এই ঘটনা ঘটে।

গ্যাস-বিদ্যুৎ-পানিসহ নিত্যপণ্যের লাগামহীন মূল্য বৃদ্ধির প্রতিবাদে বাম গণতান্ত্রিক জোটের ডাকে আধাবেলা হরতালে পুলিশের সঙ্গে সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় সেখানে সংবাদ সংগ্রহ করছিলেন জ্যেষ্ঠ সাংবাদিক আজমল হক হেলাল। সংঘর্ষের একপর্যায়ে পিকেটাররা ইট-পাটকেল ছুড়লে তা হেলালের ডান পায়ে লাগে।

আজমল হক হেলাল জখম হওয়ার পর প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। তার পায়ে গভীর ক্ষত হওয়ায় সেখানে ব্যান্ডেজ করা হয়েছে। প্রাথমিক চিকিৎসা নেওয়ার পর তিনি বাসায় বিশ্রাম নিচ্ছেন।

সোমবার (২৮ মার্চ) সকাল থেকে শান্তিপূর্ণভাবে হরতাল কর্মসূচি পালন করছিলেন বাম জোটের নেতাকর্মীরা। রাজধানীর পল্টনে হরতাল পালনকারীরা সমাবেশ করেন।

সমাবেশে সিপিবি সভাপতি শাহ আলমের বক্তব্য শেষে পুলিশের সঙ্গে কয়েকজন হরতাল সমর্থকের বাক-বিতণ্ডা হয়। জোটের সমন্বয়ক সাইফুল হক বক্তব্য শুরু করার আগে বিশৃঙ্খলা তৈরি হয়। একপর্যায়ে সেখানে ধাওয়া-পাল্টা ধাওয়া চলে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ লাঠিচার্জ, টিয়ার শেল, রাবার বুলেট এবং জলকামান ব্যবহার করে।

পুলিশের ছোড়া রাবার বুলেটে হরতাল সমর্থক এবং সাংবাদিকসহ কয়েকজন আহত হন।

সারাবাংলা/একে

আজমল হক হেলাল টপ নিউজ বাম জোট সাংবাদিক হেলাল হরতাল হরতাল কর্মসূচি


বিজ্ঞাপন
সর্বশেষ

ভূতের গলির বাসায় মিলল বৃদ্ধের মরদেহ
৮ সেপ্টেম্বর ২০২৪ ১১:০০

সম্পর্কিত খবর