Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

কলারোয়ায় বরই বাগান থেকে স্কুলছাত্রীর মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২৮ মার্চ ২০২২ ১৯:৫২

সাতক্ষীরা: কলারোয়ায় কৃষি ক্ষেতের একটি পানির ড্রেন থেকে অষ্টম শ্রেণি পড়ুয়া এক স্কুল ছাত্রীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (২৮ মার্চ) সকালে উপজেলার জালালাবাদ ইউনিয়নের মাস্টারপাড়া এলাকার আলাউদ্দিন সরদারের বরই বাগানের পানির ড্রেন থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

নিহত স্কুলছাত্রীর নাম সানচিতা হোসেন সেঁজুতি (১৩)। সে কলারোয়া উপজেলার জালালাবাদ ইউনিয়নের মাস্টারপাড়া এলাকার কৃষক সোহরাব হোসেন পলাশের মেয়ে ও কলারোয়া গার্লস পাইলট হাইস্কুলের অষ্টম শ্রেণির ছাত্রী।

নিহতের বাবা সোহরাব হোসেন পলাশ জানান, তার দ্বিতীয় স্ত্রীর মেয়ে সানচিতা হোসেন সেঁজুতি গতকাল রোববার স্কুলে গিয়েছিল। তারপর থেকে সে বাড়ি ফেরেনি। সারা দিন তাকে না পেয়ে রাতে কলারোয়া থানায় তিনি একটি জিডি করেন।

কলারোয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উদ্দীন মৃধা জানান, সকালে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মেয়েটির মরদেহ উদ্ধার করে সাতক্ষীরা হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তার হাত বেঁধে গলায় ওড়না পেঁচিয়ে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে এবং তাকে অন্য কোথাও হত্যা করে সেখানে ফেলে রাখা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে এবং খুব দ্রুতই মূল ঘাতককে গ্রেফতার করা হবে। লাশ উদ্ধারের পর থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান এই পুলিশ কর্মকর্তা।

সারাবাংলা/এমও

কলারোয়া বরই বাগান মরদেহ উদ্ধার স্কুলছাত্রী


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর