Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মিরপুরে বাসের ধাক্কায় মা নিহত, ২ মেয়ে আহত

স্টাফ করেসপন্ডেন্ট
২৯ মার্চ ২০২২ ১৬:০৬

ঢাকা: রাজধানীর মিরপুর ভাসানটেক ডেন্টাল কলেজের সামনে যাত্রীবাহী বাসের ধাক্কায় রিকশা আরোহী মা সাবিনা ইয়াছমিন (৩১) মারা গেছেন। এ সময় তার দুই মেয়ে আহত হয়েছে।

মঙ্গলবার (২৯ মার্চ) বেলা একটার দিকে ঘটনাটি ঘটে। দুর্ঘটনার পর আহত অবস্থায় তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক দুপুর আড়াইটার দিকে সাবিনা ইয়াছমিনকে মৃত ঘোষণা করে।

মৃত সাবিনার ভাই মো. মামুন জানান, সাবিনা তার স্বামী রফিকুল ইসলাম ও দুই মেয়েকে নিয়ে ভাসানটেক বিআরপি কলোনিতে থাকত। বড় মেয়ে হুমায়রা ইয়াছমিন ওহি বাংলাদেশ নেভি স্কুলে চতুর্থ শ্রেণিতে পড়ে। হুমায়রার স্কুলে পরীক্ষা থাকায় দুপরে ছোট মেয়ে রাহিয়া ইয়াছমিন রাহিকে সঙ্গে নিয়ে তিন জন রিকশায় চড়ে হুমায়রার স্কুলে যাচ্ছিল।

মামুন আরও জানান, রিকশায় চড়ে স্কুলে যাওয়ার পথে ভাসানটেক ডেন্টাল কলেজের সামনে আসলে পেছন থেকে ট্রাস্ট পরিবহনের একটি বাস রিকশার পেছনে ধাক্কা মারে। এতে রিকশা থেকে ছিটকে পরে আহত হয় তারা। পরে পথচারীরা তাদের প্রথমে স্থানীয় মার্কস হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকে ঢাকা মেডিকেলে নিয়ে আসলে সাবিনাকে চিকিৎসক মৃত ঘোষণা করে।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, দুপুরে সাবিনাসহ তার দুই মেয়েকে হাসপাতালে নিয়ে আসা হয়। সাবিনাকে চিকিৎসক মৃত ঘোষণা করে। আর দুই মেয়েকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।

সারাবাংলা/এসএসআর/এসএসএ

মা নিহত

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর