Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

যশোর পঙ্গু হাসপাতালের পার্কিং থেকে ব্যবসায়ীর মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২ এপ্রিল ২০২২ ২০:১৩

যশোর: যশোরের পঙ্গু হাসপাতাল নামে একটি বেসরকারি প্রতিষ্ঠানের লিফটের নিচ থেকে মফিজুর রহমান নামে ঝিনাইদহের কালীগঞ্জের এক ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ওই হাসপাতালে চিকিৎসাধীন মাকে দেখতে গিয়ে নিখোঁজ হয়েছিলেন তিনি। দুইদিন পর তার মরদেহ উদ্ধার করা হয়েছে।

শনিবার (১ এপ্রিল) এ ঘটনায় হাসপাতালের ম্যানেজার ও দুই লিফটম্যানকে জিজ্ঞাসাবাদের জন্য হেফাজতে নিয়েছে পুলিশ। নিহত মফিজুর রহমান কালীগঞ্জ উপজেলার আড়পাড়া গ্রামের বাসিন্দা।

বিজ্ঞাপন

নিহতের স্বজনরা জানান, মফিজুর রহমানের মা পায়ে আঘাতপ্রাপ্ত হওয়ায় অস্ত্রোপচারের জন্য তাকে গত ২৭ মার্চ যশোর পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়। তিনি প্রতিদিনই মাকে দেখতে হাসপাতালে যেতেন। সর্বশেষ ৩১ মার্চ তিনি মাকে দেখে হাসপাতালের ওষুধের বিল মেটানোর জন্য নিচে নামেন। এরপর থেকে তার আর খোঁজ মিলছিলো না। যে কারণে তার ছেলে যশোর কোতোয়ালী থানায় একটি সাধারণ ডায়েরিও করেন।

এছাড়া বিষয়টি র‌্যাবকেও জানানো হয়। দু’দিন পর হাসপাতাল থেকে জানানো হয় হাসপাতালের পার্কিং গ্রাউন্ডে লিফটের কাছ থেকে গন্ধ বের হচ্ছে। এরপর পুলিশ গিয়ে গলিত একটি লাশ উদ্ধার করে। পরে মফিজুর রহমানের পরিবারের লোকজন ওই মরদেহ শনাক্ত করেন।

যশোর চাঁচড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ আকিকুল ইসলাম জানান, মরদেহ উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। পরিবারের পক্ষ থেকে মামলা পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। তবে এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য হাসপাতালের ম্যানেজার আতিয়ার রহমান, লিফটম্যান জাহিদ গাজী ও আব্দুর রহমানকে হেফাজতে নেওয়া হয়েছে।

সারাবাংলা/এমও

পঙ্গু হাসপাতাল মরদেহ উদ্ধার যশোর

বিজ্ঞাপন
সর্বশেষ

দশম গ্রেড দাবি করায় ৬৪ অডিটরকে বদলি
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৩৫

সম্পর্কিত খবর