Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রমজানে নৈতিকতা অনুসরণের তাগিদ মাহতাব-নাছিরের

সারাবাংলা ডেস্ক
২ এপ্রিল ২০২২ ২২:৩০

চট্টগ্রাম ব্যুরো: পবিত্র রমজান মাসকে স্বাগত জানিয়ে চট্টগ্রাম নগরবাসী ও দেশবাসীর প্রতি ‘রমজানুল মোবারক’ জানিয়েছেন নগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী ও সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন।

শনিবার (২ এপ্রিল) রাতে গণমাধ্যমে পাঠানো এক শুভেচ্ছা বার্তায় দুই নেতা বলেছেন, করোনার কারণে গত দুই বছর দেশের মানুষ ধর্মীয় ঐতিহ্য ও স্বাভাবিক রীতিনীতি অনুযায়ী পবিত্র রমজান পালন করতে পারেনি। এবার কোভিড সংক্রমণ নিয়ন্ত্রণে থাকায় নামাজ, রোজা ও সিয়াম সাধনার মাধ্যমে রমজান পালনের অনুকূল পরিবেশ সৃষ্টি হয়েছে।

বিজ্ঞাপন

তবে সিয়াম সাধনার এই মাসে অধিক মুনাফার উদ্দেশে নিত্যপণ্যের দাম বাড়াতে সক্রিয় ব্যবসায়ী সিন্ডিকেটের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার দাবি জানিয়েছেন তারা। এছাড়া রমজান মাসে সিটি করপোরেশন, বিদ্যুৎ, ওয়াসা গ্যাসসহ সরকারি সেবা সংস্থাগুলোকে তৎপর থাকার আহ্বান জানানো হয়েছে।

যানজটের যন্ত্রণা থেকে নগরবাসীকে মুক্ত করতে চট্টগ্রাম নগর পুলিশের ট্রাফিক বিভাগকে সার্বক্ষণিক টিমওয়ার্ক চলমান রাখার আহ্বান জানিয়েছেন মাহতাব ও নাছির।

বার্তায় তারা আরও বলেন, ‘সাম্য-মৈত্রী-সম্প্রীতির নগরী চট্টগ্রাম। পবিত্র রমজান মাসে আমাদের সংযম ও সিয়াম সাধনার ধর্মীয় ও নৈতিক বিষয়গুলো যথাযথভাবে অনুসরণ করতে হবে।’

সারাবাংলা/আরডি/পিটিএম

রমজান

বিজ্ঞাপন
সর্বশেষ

চট্টগ্রামে ডেঙ্গুতে তরুণের মৃত্যু
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২২:১০

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর