Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বগুড়ায় মোবাইল ফোন ছিনতাইকারী চক্রের ৩ জন গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
৪ এপ্রিল ২০২২ ২২:৩৬

প্রতীকী ছবি

বগুড়া: মোবাইল ফোন ছিনতাইকারী চক্রের ৩ সদস্যকে মোবাইল ফোন ও ছিনতাই করা ফোনের যন্ত্রাংশসহ গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা হলো- নুর কবির শাকিল (২৪), স্বাধীন (২০) ও সাদী আব্বাস (২০)।

সোমবার (৪ এপ্রিল) দুপুরে বগুড়া পুলিশ সুপার কার্যালয়ে পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্ত্তী এ বিষয়ে প্রেসব্রিফিং করেন। রোববার রাতে ছিনতাইকারী চক্রের ৩ সদস্যকে গ্রেফতার হয়। ছিনতাইকারী চক্রটি অভিনব কৌশলে আইফোনসহ বিভিন্ন দামি মোবাইল ফোন চুরি ও ছিনতাই করে অনলাইন প্ল্যাটফর্মে বিক্রি করতো।

পুলিশ জানায়, কখনো খাদ্য সরবরাহকারী প্রতিষ্ঠানের ক্রেতা আবার কখনো মোবাইল বিক্রির কথা বলে অভিনব কায়দায় এই চক্রটি মোবাইল ফোন ছিনাতাইসহ ঢাকার মোবাইল চোর চক্রের সঙ্গে চোরাই মোবাইলের ব্যবসা করতো। বিষয়টি নজরে এলে পুলিশ গোপনে নজরদারি করা শুরু করে। এই চক্রটি ছিনতাই ও চুরি হওয়া মোবাইল বিক্রির জন্য অনলাইন প্ল্যাটফর্মও ব্যবহার করতো। তারা এক মোবাইলের যন্ত্রাংশ দিয়ে অন্য মোবাইল সেট তৈরি এমনকি মোবাইলের আইইএমআই নম্বর পর্যন্ত পরিবর্তন করছিলো।

রোববার রাতে শাজাহানপুরের রানীরহাট এলাকা থেকে পুলিশ মোটরসাইকেলসহ এই ছিনতাইকারী চক্রকে গ্রেফতার করে। পরে তাদের কাছে ৬টি আইফোন, ৩৩টি আইফোনের কেসিং ও ৬০টি আইফোনের যন্ত্রাংশ এবং মোবাইল ফোন পাওয়া যায়। এ ব্যাপারে থানায় মামলা দায়ের হয়েছে।

সারাবাংলা/এমও

গ্রেফতার ছিনতাইকারী চক্র বগুড়া মোবাইল ফোন


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর