Wednesday 11 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

চিকিৎসক বুলবুল খুন: আরও ২ ছিনতাইকারীর দোষ স্বীকার

স্টাফ করেসপন্ডেন্ট
৫ এপ্রিল ২০২২ ১৭:৪১

ঢাকা: রাজধানীর মিরপুরে দুর্বৃত্তের ছুরিকাঘাতে গরিবের চিকিৎসকখ্যাত ডা. বুলবুলের আহমেদকে খুনের মামলায় আরও দুই ছিনতাইকারী আদালতে দোষ স্বীকার করে জবানবন্দি দিয়েছেন।

মঙ্গলবার (৫ এপ্রিল) চার দিনের রিমান্ড শেষে রায়হান ওরফে আপন এবং রাসেল হোসেন হাওলাদারকে আদালতে হাজির করেন মামলার তদন্ত কর্মকর্তা মিরপুর জোনাল টিমের পরিদর্শক (নিরস্ত্র) মুহাম্মদ দেলোয়ার হোসেন। আসামিরা স্বেচ্ছায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিতে সম্মত হওয়ায় তা রেকর্ড করার আবেদন করেন তদন্ত কর্মকর্তা।

আবেদনের পরিপ্রেক্ষিতে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মেহেদী হাসানের আদালতে রায়হান ও আরেক মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোহাম্মদ শেখ সাদীর আদালতে রাসেল জবানবন্দি দেন।

আরও পড়ুন- ডা. বুলবুল হত্যা: দুই ছিনতাইকারীর দোষ স্বীকার

এর আগে, গত ৩ এপ্রিল দুই আসামি সোলাইমান ও আরিয়ান আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছিলেন। ৩১ মার্চ এ দুই আসামিসহ চার ছিনতাইকারীকে জিজ্ঞাসাবাদের জন্য চার দিনের রিমান্ড মঞ্জুর করেছিলেন আদালত।

জানা যায়, শেওড়াপাড়ার একটি বাসায় স্ত্রী ও দুই সন্তান নিয়ে থাকতেন ডা. বুলবুল। চিকিৎসার পাশাপাশি ঠিকাদারি ব্যবসাও করতেন। ১৫ দিন আগে সরকারি একটি কাজের টেন্ডার পান। তার কাজেই ২৭ মার্চ ভোরে নোয়াখালী যাওয়ার জন্য ভোর ৫টার দিকে বের হন। রিকশায় করে কাজীপাড়া বেগম রোকেয়া সরণিতে নাভানা শো-রুমের সামনে পৌঁছালে কয়েকজন তার রিকশার গতিরোধ করে আটকে দেন। এসময় তারা ডা. বুলবুলের কাছে থাকা স্মার্টফোন ছিনিয়ে নিতে চাইলে বুলবুল বাধা দেন। এ সময় তাদের মধ্যে ধ্বস্তাধস্তি হয়।

এক পর্যায়ে সুইস গিয়ার চাকু বের করে বুলবুলের ডান উরুতে আঘাত করেন ছিনতাইকারীরা। তাতে বুলবুলের রক্তক্ষরণ হতে থাকে। তখন ছিনতাইকারীরা তার কাছ থেকে ফোনটি নিয়ে পালিয়ে যান। ওই সময় রাস্তায় ছুরিকাঘাতে আহত অবস্থায় পড়ে থাকতে দেখে একজন রিকশাচালক ও পথচারীরা ডা. বুলবুলকে উদ্ধার করে স্থানীয় আল হেলাল হাসপাতালে নিয়ে যান। হাসপাতাল কর্তৃপক্ষ বলছে, এর আগেই তার মৃত্যু হয়। পরে তার মরদেহ শহিদ সোহরাওয়ার্দি মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

এ ঘটনায় ডা. বুলবুলের স্ত্রী শাম্মী আক্তার অজ্ঞাতনামা তিন জনকে আসামি করে মিরপুর মডেল থানায় হত্যা মামলাটি দায়ের করেন।

সারাবাংলা/এআই/টিআর

আদালতে দোষ স্বীকার ডা. বুলবুল আহমেদ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর