Wednesday 11 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সমাজসেবা অফিসার্স-২০১৮ ব্যাচের সভাপতি জুয়েল, মহাসচিব হাসান

স্টাফ করেসপন্ডেন্ট
৫ এপ্রিল ২০২২ ১৯:১২

ঢাকা: সমাজসেবা অফিসার্স অ্যাসোসিয়েশন-২০১৮ ব্যাচের নির্বাচনে সভাপতি পদে শফিউল ইসলাম জুয়েল এবং মহাসচিব পদে এস এম হাসান নির্বাচিত হয়েছেন।

দুই বছর মেয়াদী কার্যনির্বাহী কমিটির ১১টি পদের নির্বাচন গত ১ এপ্রিল রাজধানীর একটি রেস্টুরেন্টে অনুষ্ঠিত হয়েছে।

এর আগে সমাজসেবা অফিসার্স এ অ্যাসোসিয়েশন-২০১৮ ব্যাচের নির্বাচন পরিচালনা করার জন্য তিন সদস্য বিশিষ্ট একটি নির্বাচন পরিচালনা কমিটি গঠন করা হয়।

সমাজসেবা অফিসার মাসুদুর রহমানকে প্রধান নির্বাচন কমিশনার এবং সমাজসেবা অফিসার সোহেল রানা এবং নাহিদ জাহান তুফাকে নির্বাচন পরিচালনার জন্য কমিশনের সদস্য মনোনীত করা হয়।

এ বছর সমাজসেবা অফিসার্স অ্যাসোসিয়েশনের নির্বাচনে ১১টি পদের বিপরীতে ১৭ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন।

দিনব্যাপী নির্বাচনে ২০১৮ ব্যাচের কর্মকর্তাদের প্রত্যক্ষ ভোটে সভাপতি পদে শফিউল ইসলাম জুয়েল এবং মহাসচিব পদে এস এম হাসান নির্বাচিত হয়েছেন।

এ ছাড়া নির্বাচনে সহ সভাপতি দুটি পদে হামিদুল্লাহ মিয়া ও আলমগীর মিয়া, কোষাধ্যক্ষ পদে মামুন হোসেন, সাংগঠনিক সম্পাদক পদে মাহমুদুল হাসান, যুগ্ম মহাসচিবের দুটি পদে শাহাদাত হোসেন ও বাদশাহ ফয়সাল, সমাজকল্যাণ সম্পাদক পদে সোহানুর মোস্তফা শাহরিয়ার, দপ্তর ও প্রচার সম্পাদক পদে শফিকুল ইসলাম, নারী ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক পদে নাহিদা পারভীন নির্বাচিত হয়েছেন।

নব নির্বাচিত কার্যকরী কমিটি আগামী দুই বছর গঠনতন্ত্র অনুযায়ী সংগঠনের দায়িত্ব পালন করে যাবে। পাশাপাশি সমাজসেবা অফিসার্স অ্যাসোসিয়েশন-২০১৮ ব্যাচের সদস্যদের পেশাগত উৎকর্ষ সাধনে কাজ করবে এই কমিটি।

সারাবাংলা/কেআইএফ/এসএসএ

সমাজসেবা অফিসার্স


বিজ্ঞাপন
সর্বশেষ

ই-ক্যাবে প্রশাসক নিয়োগ
১১ সেপ্টেম্বর ২০২৪ ১৬:১৪

সম্পর্কিত খবর