Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

জামিনে থাকা মাদক বিক্রেতা পাঁচ কেজি গাঁজাসহ আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
৬ এপ্রিল ২০২২ ২২:১০

মানিকগঞ্জ: মানিকগঞ্জে মাদক মামলার জামিনে থাকা আসামিকে ফের পাঁচ কেজি গাঁজাসহ গ্রেফতার করেছে জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর।

বুধবার (৬ এপ্রিল) সদর উপজেলার কৃষ্ণপুর ইউনিয়নের রাজিবপুর নিজ বাড়ি থেকে মো. কহিনুর ইসলামকে (৩৬) আটক করা হয়েছে। এ সময় তার কাছ থেকে মাদক বিক্রির ৩৫ হাজার টাকাও জব্দ করা হয়।

দুপুরে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের করা প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এ সময় সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ইকবাল হোসেন, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের উপ-পরিচালক মো. আনোয়ার হোসেন, সহকারী পরিচালক শিরিন আক্তার, পরিদর্শক কামরুজ্জামানসহ প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ার সাংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ইকবাল হোসেন জানান, কোহিনুর একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী। এরইপূর্বেও তার নামে মাদক মামলা রয়েছে। জামিনে বের হয়ে আবার তিনি অসৎ পথ বেছে নেয়। উদ্ধারকৃত মাদকের পরিমাণ বেশি হওয়ায় আমরা মোবাইল কোর্টের আওতায় জেলা জরিমানা না করে নিয়মিত আইনে মামলার প্রস্তুতি নিচ্ছি।

উল্লেখ্য, অভিযানে কৃষ্ণপুর ইউনিয়নের মো. হারু মিয়া নামের আরও এক মাদক সেবনকারীকে ১৫ গ্রাম গাঁজাসহ গ্রেফতার করা হয়েছে। তাকে মোবাইল কোর্টের মাধ্যমে ৬ মাসের জেল ও ২’শ টাকা জরিমানা করা হয়েছে।

সারাবাংলা/একে

গাঁজাসহ আটক মাদক মাদক বিক্রেতা

বিজ্ঞাপন
সর্বশেষ

শরৎ বাংলাদেশের কোমল স্নিগ্ধ এক ঋতু
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৫৪

সম্পর্কিত খবর