Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

পালাতে গিয়ে সড়ক দুর্ঘটনা, ছিনতাইকারীর মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট
৭ এপ্রিল ২০২২ ১৩:৫২

প্রতীকী ছবি

ঢাকা: রাজধানীর যাত্রাবাড়ী শহীদ ফারুক রোডে ছিনতাই করে পালানোর সময় সড়ক দুর্ঘটনায় আহত ইলিয়াস (৪৬) নামে এক ছিনতাইকারী মারা গেছে।

বৃহস্পতিবার (৭ এপ্রিল) ভোর ৪টার দিকে চিকিৎসাধীন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে তার মৃত্যু হয়।

ইলিয়াস ফরিদপুর জেলার ভাঙ্গা উপজেলার আলীগ্রামের আবু মোল্লার ছেলে। পরিবার নিয়ে সবুজবাগ বাসাবো এলাকায় থাকতেন।

যাত্রাবাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) মো. এরশাদ আলম জানান, ইলিয়াস সিএনজি অটোরিকশা চালক। তবে তার সিএনজি নিয়ে আব্দুল জব্বার নামের একজনের সাথে মিলে ছিনতাই করে বেড়াত।

তিনি আরও জানান, ৪ এপ্রিল সকাল ৭টার দিকে যাত্রাবাড়ী শহীদ ফারুক রোডে সিএনজি নিয়ে ছিনতাই করতে বের হয়। ঘটনার সময় রিকশাআরোহী ফাল্গুনী ইসলাম নামে এক নারীর ব্যাগ টান দেয় তারা। সে সময় সিএনজি চালাচ্ছিল ইলিয়াস। আর পেছনে বসে ব্যাগ টান দিয়েছিল আব্দুল জব্বার। পরে ওই নারীর চিৎকারে সিএনজি অটোরিকশা নিয়ে তারা দ্রুত পালানোর সময় রাস্তার পাশে থেমে থাকা আরেকটি সিএনজি অটোরিকশার পেছনে ধাক্কা লাগে। এতে ইলিয়াস গুরুতর আহত হয় আর আব্দুল জব্বার সামান্য আহত হয়। পরে কিছু লোকজন এসে তাদের দুজনকে গণধোলাই দেয়।

এসআই জানান, খবর পেয়ে তাদের দুজনকে উদ্ধার করে ঢাকা মেডিকেল নিয়ে যাওয়া হয়। সেখানে আব্দুল জব্বারকে প্রাথমিক চিকিৎসা দিয়ে থানায় নিয়ে যাওয়া হয়। ইলিয়াসের অবস্থা গুরুতর হওয়ায় তাকে ভর্তি রাখা হয়। চিকিৎসাধীন ভোরে তার মৃত্যু হয়। এ ঘটনায় ওই দিনই ভুক্তভোগী নারী বাদি হয়ে একটি মামলা করেছিলেন। আব্দুল জব্বার বর্তমানে জেল হাজতে রয়েছে। আর ইলিয়াসের মৃতদেহ মর্গে রাখা হয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসআর/একেএম

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর