Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নিখোঁজের ৩ দিন পর ধলেশ্বরী নদী থেকে ২ কিশোরের মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
৬ এপ্রিল ২০২২ ১৬:৩৩

মুন্সীগঞ্জ: নিখোঁজের তিন দিন পর মুন্সীগঞ্জের ধলেশ্বরী নদী থেকে দুই কিশোরের মরদেহ উদ্ধার করেছে নৌপুলিশ। নিখোঁজ দুই কিশোর হলো আলমগীর হোসেন ও রিয়ান।

বুধবার (৬ এপ্রিল) সকাল সাড়ে ৯টার দিকে সদর উপজেলার দুই পৃথক স্থান থেকে মরদেহ দুইটি উদ্ধার করা হয়।

আলমগীরের বড় ভাই জানান, মার্চ মাসে আমার ভাইয়ের সঙ্গে স্থানীয় প্রভাবশালী অপূর্ব ও রুবেলের রেষারেষি হয়। অপূর্ব ও রুবেল কবুতর চুরি করেছিল। আমার ভাই তাদের নাম বলে দিলে স্থানীয় কাউন্সিলরের সামনে তারা দুই জন আলমগীর ও রিয়ানকে পায়ের রগ কেটে দিবে ও মেরে ফেলার হুমকি দেয়। পরে গত ৪ এপ্রিল দুপুরে আমার ভাইকে অপূর্ব ও রুবেল খেলার কথা বলে মাঠে নিয়ে গিয়ে নেশাজাতীয় দ্রব্য খাইয়ে মারধর করে।

তিনি বলেন, এ ঘটনার রিয়ান প্রতিবাদ করলে তাকেও মারধর করে। পরে আমার ভাই ও রিয়ান নিখোঁজ হলে আমরা সদর থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) দায়ের করি।

মরদেহ উদ্ধারের তথ্য নিশ্চিত করে মুক্তারপুর নৌ-ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) মো. রবিউল ইসলাম বলেন, নদীতে দু’টি মরদেহ ভাসছে— স্থানীয়দের মাধ্যমে এমন খবর পেয়ে আমরা মরদেহ উদ্ধার করে নিয়ে আসি। মরদেহে আঘাতের কোনো চিহ্ন নেই।

এসআই রবিউল আরও বলেন, মরদেহ দুইটি সদর হাসপাতালের মর্গে পাঠানোর হয়েছে। ময়নাতদন্তের পরেই জানা যাবে কীভাবে এই দুই কিশোর নিহত হয়েছে।

সারাবাংলা/টিআর

কিশোর নিখোঁজ মরদেহ উদ্ধার

বিজ্ঞাপন
সর্বশেষ

কোস্ট গার্ডের নতুন ডিজি জিয়াউল হক
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১১:৩২

সম্পর্কিত খবর