Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘শিগগিরই আমরা উন্নত দেশে পরিণত হবো’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
৭ এপ্রিল ২০২২ ২১:২৪

নারায়ণগঞ্জ: বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক বলেছেন, ‘আওয়ামী লীগ সরকার উন্নয়‌নের সরকার। শেখ হাসিনার নেতৃ‌ত্বে দে‌শের সবক্ষে‌ত্রে ব্যাপক উন্নয়ন হয়েছে। বর্তমান সরকার কথায় ও কাজে বিশ্বাসী। দেশের অগ্রগতিই প্রমাণ করছে, উন্নয়নবান্ধব আওয়ামী লীগ সরকার দেশকে কতটুকু এগিয়ে নিচ্ছে।

বৃহস্পতিবার (৭ এপ্রিল) বিকে‌লে নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার গোলাকান্দাইল নতুন বাজার এলাকায় গোলাকান্দাইল মানিক হাউজ হইতে সিরাজ হাউজ পর্যন্ত রাস্তা প্রশস্ত ও আরসিসিকরণের উদ্বোধনী অনুষ্ঠানে মন্ত্রী এসব কথা বলেন।

বিজ্ঞাপন

বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক আরও বলেন, ‘বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়ন করতে এবং দেশের মানুষের কল্যাণে জননেত্রী শেখ হাসিনা দিন রাত নিরলসভাবে উন্নয়ন কাজ করে যাচ্ছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা যেভাবে ধারাবাহিক উন্নয়ন করে যাচ্ছেন, তা অব্যাহত থাকলে শিগগিরই আমরা উন্নত দেশে পরিণত হবো।’

উদ্বোধনী অনুষ্ঠা‌নে সভাপ‌তিত্ব ক‌রেন, গোলাকান্দাইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামরুল হাসান তুহিন। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, রূপগঞ্জ উপ‌জেলা প্রকৌশলী জামাল উদ্দীন, উপ‌জেলা আওয়ামী লী‌গের সা‌বেক কার্যকরী সদস্য আবুল কালাম, উপজেলা মহিলা লীগের সাধারণ সম্পাদক শিলা রানী পাল, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক নাঈম ভুঁইয়া, উপজেলা ছাত্রলীগের সভাপতি ফয়সাল আলম সিকদার, উপজেলা যুব মহিলালীগের সভাপ‌তি ফের‌দৌসী আক্তার রিয়া সহ অন্যান্যরা।

সারাবাংলা/একেএম

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর